বাংলা সিরিয়াল,Bengali Serial,জী বাংলা,Zee Bangla,জগদ্ধাত্রী,Jagadhatri,Swambhu,কৌশিকী,Kaushiki,টলিউড,Tollywood,বিনোদন,Entertainment,বাংলা খবর,Bangla Khobor,Bengali Khobor,Bangla,Bengali,স্বয়ম্ভু

গুলিবিদ্ধ জ্যাস! মৃত্যুশয্যায় থাকা ‘জগদ্ধাত্রী’কে দেখে ভেঙে পড়ল কৌশিকী, ফাঁস আগাম ধুন্ধুমার পর্ব

একঘেয়ে সাংসারিক কূটকচালি কিংবা পরকীয়ার বাইরে একেবারে ভিন্ন স্বাদের একটি বাংলা সিরিয়াল (Bengali Serial) হল জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। এই ধারাবাহিকে নায়িকা জগদ্ধাত্রীর একই অঙ্গে দুই রূপ। তাই ঘরে বাইরে দুদিকেই সমান পারদর্শী সে। একদিকে জগদ্ধাত্রী রূপে সে যেমন ঘর সংসারের কাজ সামলায় অন্যদিকে তেমনি জ্যাস রূপে বন্দুক চালিয়ে গুন্ডা বদমাইশদের কড়া হাতে শাস্তি দেয়। যার জন্য ঘরে বাইরে দুদিকেই অসংখ্য শত্রু ঘিরে থাকে জগদ্ধাত্রীকে।

পর্দায় এই জগদ্ধাত্রী চরিত্রে অভিনয় অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। তাঁর বিপরীতে স্বয়ম্ভু (Swambhu) চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়কে। পর্দায় এই জ্যাস স্বয়ম্ভু জুটির রসায়ন দারুন পছন্দ করেন বাংলা সিরিয়াল প্রেমী দর্শকরাও। অ্যাকশনে ভরপুর একেবারে ভিন্ন স্বাদের এই সিরিয়ালটি শুরু থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে।  দর্শকরাও দুহাত ভরে ভালোবাসা দিয়ে এসেছেন এই সিরিয়ালটিকে।

এই ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন পর্দায় জগদ্ধাত্রীর পাশাপাশি শত্রুর অভাব নেই স্বয়ম্ভুরও। ছোট থেকেই পিতৃ পরিচয় ছাড়াই বড় হয়েছে সে। তাঁর মা’ও আজ জীবিত নেই। কিন্তু এখন সবাই জানে রাজনাথ মুখার্জিই হলেন স্বয়ম্ভুর বাবা। একথা জানার পর থেকে তাকেবাড়ি থেকে তাড়ানোর জন্য একের পর এক পরিকল্পনা করে চলেছে উৎসব-মেহেন্দি আর বৈদেহী। তারা চায় মুখার্জি বাড়ির সম্পত্তির ভাগ শুধু যেন উৎসব পায়।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জী বাংলা,Zee Bangla,জগদ্ধাত্রী,Jagadhatri,Swambhu,কৌশিকী,Kaushiki,টলিউড,Tollywood,বিনোদন,Entertainment,বাংলা খবর,Bangla Khobor,Bengali Khobor,Bangla,Bengali,স্বয়ম্ভু

তাই জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুকে নিজেদের পথ থেকে সরাতে একের পর এক প্ল্যানিং করে চলেছে তারা। ইতিপূর্বে একবার উৎসবকে প্রাণে মারারও চেষ্টা করেছিল উৎসব। কিন্তু শেষ পর্যন্ত তাকে বাঁচিয়ে দিয়েছিল জগদ্ধাত্রী। অন্য দিকে জগদ্ধাত্রীও  টিটো,দেবুদা সহ বেশ কয়েকজন ক্রিমিনালকে জেলে ঢোকানোর জন্য তথ্য প্রমান জোগাড়  করে চলেছে।

তাই জগদ্ধাত্রীকে প্রাণে মারার প্ল্যান করেছে দেবুদা। তার কথাতেই মেনান জগদ্ধাত্রীকে মারার জন্য একটা বড়সড় ষড়যন্ত্র করছে। তারা এবার ঠিক করেছে এবার দু দিক থেকেই হামলা করা হবে জগদ্ধাত্রীর ওপর।  তাই তারা এবার একশো শতাংশ  নিশ্চিত জগদ্ধাত্রী কোনোভাবেই পালিয়ে বাঁচতে পারবে না।

আগামী পর্বে দেখা যাবে জগদ্ধাত্রী যখন কেসের তদন্ত করার জন্য হাসপাতালে যায় তখন সেখানেই মেনানের গুন্ডারা তাকে ঘিরে ধরে তার ওপর হামলা করে। তখন জ্যাস  নিজেকে বাঁচানোর জন্য প্রাণপণ লড়াই করে। কিন্তু পেছন থেকেই তার ওপর হামলা করে সান্যাল এর ভাড়াটে গুন্ডারা। অন্যদিকে মেনানও জ্যাসের দিকে তাক করে গুলি ছোঁড়ে। তখনই সেখানে উপস্থিত  হবে স্বয়ম্ভু। সেই আহত জগদ্ধাত্রীকে কোলে করে নিয়ে দ্রুত হাসপাতালে ছুটে যাবে।

Avatar

anita

X