Anurager Chhowa

পাল্টে গেল পাশা, মিশকার সন্তান দত্তক নিয়ে খেলা ঘুরিয়ে দিল কবীর! টিভির আগেই ফাঁস ব্লকবাস্টার পর্ব

নিউজশর্ট ডেস্কঃ বাংলা সিরিয়ালের (Bengali Serial) জগতে এই মুহূর্তে রাজ করছে একটাই সিরিয়াল তা হল স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। প্রত্যেক সপ্তাহেই  টিআরপি তালিকায় ছক্কা হাঁকিয়ে বেঙ্গল টপারের স্থান নিজেদের দখলেই রেখেছে সূর্য-দীপা (Surjo-Deepa)। টিভির পর্দায় এই মিষ্টি জুটির রোম্যান্স দেখলেই প্রাণ জুড়িয়ে যায় দর্শকদের। ধারাবাহিকে নায়ক সূর্যের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা দিবজ্যোতি দত্ত। আর তাঁর বিপরীতে দীপা চরিত্রে দেখা যাচ্ছে মিষ্টি নায়িকা স্বস্তিকা ঘোষ কে।

এছাড়া তাদের জীবন অতিষ্ঠ করে তুলতে সদা প্রস্তুত খলনায়িকা মিশকা (Mishka)। পর্দায় এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অহনা দত্ত। নিত্য নতুন বাংলা সিরিয়ালের ভীড়ে প্রতিনিয়ত সেরার সেরা হয়ে রেকর্ড তৈরি করে চলেছে জনপ্রিয় এই বাংলা সিরিয়ালটি।  তাই দর্শকরা যেমন এই সিরিয়ালের কলাকুশলীদের ভালবাসা দিচ্ছেন তেমনি দর্শকদের মনোরঞ্জন করতেও কোন খামতি রাখছেন না এই সিরিয়ালের নির্মাতারা।

তাই প্রতি সপ্তাহেই নিত্য নতুন চমক থাকছে অনুরাগের ছোঁয়াতে। এই মুহূর্তে ধারাবাহিকের গল্প সূর্য দীপা আর মিশকাকে ঘিরেই  আবর্তিত হচ্ছে। এখন সকলের কাছেই পরিষ্কার মিশকার গর্ভের সন্তান অনিচ্ছাকৃতভাবে হলেও সূর্যেরই সন্তান। কারণ মিশকা বেআইনিভাবে সূর্যের স্পাম দিয়ে আইভিএফ পদ্ধতিতে তার সন্তানের মা হতে চলেছে।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Star Jalsha,স্টার জলসা,Anurager Chhowa,অনুরাগের ছোঁয়া,Surjo,সূর্য,Deepa,দীপা,Mishka,মিশকা,Kabir,কবীর,Entertainment,বিনোদন,Bangla Khobor,বাংলা খবর,Tollywood,টলিউড,Bengali Khobor,Bangla,Bengali

ইতিমধ্যেই সব সত্যি জেনে গিয়েছে দীপা। কিন্তু সেনগুপ্ত বাড়ির বংশধরের কথা ভেবে একটা বড় সিদ্ধান্ত নিয়েছে দীপা। তাই এবার সেনগুপ্ত বাড়ির বংশধরকে জেলে নয় সেনগুপ্ত বাড়িতেই নিয়ে আসার পরিকল্পনা করেছে দীপা। এরই মধ্যে জানা যাচ্ছে সিরিয়ালের এক বড়সড়ো আপডেট।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

দর্শকদের একাংশের অনুমান আগামীদিনে মিশকার সন্তান দত্তক নেবে দীপার দাদা কবির আর তার স্ত্রী শিবানী। আসলে তারা বহুদিন ধরেই একজন সন্তান লাভের আশায় রয়েছেন। তাই এবার তারা মিশকার সন্তানকে দত্তক নিতে চলেছেন। কিন্তু এমনটা সত্যিই যে সিরিয়ালে দেখা যাবে তা এখনও নিশ্চিত হওয়া যাচ্ছে না। তবে যদি এমন ঘটনা পর্দায় দেখা যায় তাহলে দর্শকদের কেমন লাগবে সেটা জানাতে ভুলবেন না।

Avatar

anita

X