Iccheputul

ময়ূরীর মুখোশ খুলতেই চূর্ণ হল মীনাক্ষী দেবীর অহংকার, মেঘকে বরণ করবে নীলের মা, ফাঁস ধামাকা প্রোমো

নিউজশর্ট ডেস্ক: এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি বাংলা সিরিয়াল (Bengali Serial) হল ‘ইচ্ছে পুতুল’ (Iccheputul)। সদ্য বদলে গিয়েছে এই ধারাবাহিক সম্প্রচারের সময়। কিন্তু সম্প্রচারের সময় বদলানোর পরেও কিন্তু এই সিরিয়ালের প্রতি দর্শকদের ভালোবাসা রয়েছে একইরকম। তাই দর্শকদের মনোরঞ্জনের জন্য প্রত্যেক পর্বেই একের পর এক চমক নিয়ে হাজির হচ্ছেন এই  সিরিয়ালের নির্মাতারা।

সিরিয়ালের বর্তমান প্লট দেখে দর্শকরা আগেই আন্দাজ করেছিলেন খুব তাড়াতাড়ি  পর্দা ফাঁস হতে চলেছে খলনায়িকার ময়ূরী (Mayuri) এবং লম্পট রূপ (Rup) সান্যালের। গিনির (Gini) বৌভাতের পরের দিনই মেঘের (Megh) সাথে দেখা হয়েছিল তার।  তখনই ক্ষতবিক্ষত গিনিকে দেখে মেঘের সন্দেহ হয়েছিল যে গিনি ভালো নেই। অন্যদিকে নীলের (Neel) সাথে তার সম্পর্কটা একেবারে তলানিতে ঠেকেছে। নীলকে বিয়ে করতে মরিয়া মেঘের দিদি ময়ূরী।

ইতিমধ্যেই ঘনিষ্ঠ ভিডিও দেখিয়ে সে নীলকে ব্ল্যাকমেইল করা শুরু করেছে। ময়ূরী নীল কে জানিয়েছে সে যদি তাকে বিয়ে না করে তাহলে সে তাদের এই ঘনিষ্ঠ ভিডিও সবাইকে দেখাবে। নীল এখন ভালই বুঝতে পারছে যে সে মেঘের সাথে কত বড় অন্যায় করেছে। পাশাপাশি  গত পর্বেই  দেখা গিয়েছে রূপ আর তার মা শালিনী গিনির উপর অকথ্য অত্যাচার চালাচ্ছে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জি বাংলা,Zee Bangla,ইচ্ছে পুতুল,Icche Putul,নীল,Neel,ময়ূরী,Mayuri,মেঘ,Megh,নতুন প্রোমো,New Promo,টলিউড,Tollywood,বিনোদন,Entertainment,বাংলা খবর,Bangla Khobor,Bengali Khobor,Bangla,Bengali

গত পর্বেই দেখা গিয়েছে তারা গিনি কে পিছমোড়া  করে বেঁধে কিছু না খাইয়ে একটা ঘরে বন্দি করে রেখেছে। অন্যদিকে মেঘ  গিনিকে নিয়ে খুব খারাপ একটা স্বপ্ন দেখেছে। তাই মেঘ এবার ঠিক করে নিয়েছে সে নিজেই এবার গিনির  বাড়ি গিয়ে দেখবে সে কেমন আছে। আগামী পর্বে দেখা যাবে গিনির এই খারাপ অবস্থার কথা মেঘ  নীলকে ফোন করে জানাবে আর  তার সাথে গিনির বাড়ি যাওয়ার জন্য বলবে।

Iccheputul Rup Mayuri truth reveal new promo on air anm

সিরিয়ালের এই আপডেটের মধ্যেই এবার এসে গেল এক ধামাকা প্রোমো। সেখানে দেখা যাচ্ছে গিনি বাড়ি ফিরে এসে ফাঁস করে দেয় মীনাক্ষী দেবীর আদরের ময়ূরীর সমস্ত কুকীর্তির কথা। কিন্তু তখনও ময়ূরী সকলের সামনে বলতে থাকে যে এসব মিথ্যে কথা। তখন মীনাক্ষী দেবী নিজেই ময়ূরীর গালে ঠাসিয়ে একটা চড় মারে।

আর তারপরের দৃশ্যেই  দেখা যায় বরণডালা নিয়ে মেঘকেই ছেলের বউ হিসাবে বরণ করে ঘরে তুলছেন মীনাক্ষী দেবী।  কাজেই বোঝা যাচ্ছে দিওয়ালির  আগেই বিরাট ধামাকা আসতে চলেছে ইছে পুতুল সিরিয়ালের আগামী পর্বে।

Avatar

anita

X