বাংলা সিরিয়াল,Bengali Serial,জি বাংলা,Zee Bangla,ইচ্ছে পুতুল,Icche Putul,নীল,Neel,মেঘ,Megh,টলিউড,Tollywood,বিনোদন,Entertainment,বাংলা খবর,Bangla Khobor,Bengali Khobor,Bangla,Bengali,রূপ,Rup,গিনি,Gini

কাজের লোককে দিয়ে বাড়িতে চিঠি পাঠাল গিনি! এবার প্রমাণ সমেত রূপকে ধরবে মেঘ, ফাঁস আজকের দুর্ধর্ষ পর্ব

নিউজশর্ট ডেস্ক: এক ঝাঁক নতুন সিরিয়ালের ভীড়ে এই মুহূর্তে দর্শকদের অত্যন্ত পছন্দের একটি সিরিয়াল হয়ে উঠেছে জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Iccheputul)। সদ্য  সম্প্রচারের সময় বদলালেও এই সিরিয়ালের প্রতি দর্শকদের ভালোবাসা রয়েছে একইরকম। দর্শকদের জন্য এই ধারাবাহিকে প্রত্যেক সপ্তাহেই থাকছে নিত্যনতুন চমক।

দর্শকরা আগেই আন্দাজ করেছিলেন খুব তাড়াতাড়ি পর্দা ফাঁস হতে চলেছে খলনায়িকার ময়ূরী (Mayuri) এবং লম্পট রূপ (Rup) সান্যালের। গিনির (Gini) বৌভাতের পরের দিনই মেঘের (Megh) সাথে দেখা হয়েছিল তার। তখনই ক্ষতবিক্ষত গিনিকে দেখে মেঘের সন্দেহ হয়েছিল যে গিনি ভালো নেই। অন্যদিকে নীলের (Neel) সাথে তার সম্পর্কটা একেবারে তলানিতে ঠেকেছে। নীলকে বিয়ে করতে মরিয়া মেঘের দিদি ময়ূরী।

ইতিমধ্যেই ঘনিষ্ঠ ভিডিও দেখিয়ে সে নীলকে ব্ল্যাকমেইল করা শুরু করেছে ময়ূরী। ময়ূরী নীলকে জানিয়েছে সে যদি তাকে বিয়ে না করে তাহলে সে তাদের এই ঘনিষ্ঠ ভিডিও সবাইকে দেখাবে। নীল এখন ভালই বুঝতে পারছে যে সে মেঘের সাথে কত বড় অন্যায় করেছে।

Iccheputul Rup Mayuri truth reveal new promo on air anm

অন্যদিকে সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী নীলের বোন গিনিকে নির্যাতিত হতে দেখে বেশ কষ্ট পাচ্ছেন দর্শকরাও।  গিনির ওপর রূপের অত্যাচারের মাত্রা দিনে দিনে বেড়েই চলেছে। গত পর্বেই  দেখা গিয়েছে রূপ আর তার মা শালিনী গিনির উপর অকথ্য অত্যাচার চালাচ্ছে। তারা গিনি কে পিছমোড়া  করে বেঁধে কিছু না খাইয়ে একটা অন্ধকার ঘরে বন্দি করে রেখেছে।

Gini sent a letter to Megh by the Servent sumitra Iccheputul serial new twist anm

আর রূপ দিন রাত অন্য মেয়েদের নিয়ে ফুর্তি করে বেড়াচ্ছে।কিন্তু বাইরের লোক জানতে চাইলে রূপের মা বলছে তার ছেলে বউমা হানিমুনে গিয়েছে। তাই দর্শকরাও চাইছেন ময়ূরীর সাথে সাথেই এবার রূপ আর তার মা দুজনেই একটা উচিত শিক্ষা পাক। দর্শকদের সেই ইচ্ছাই খুব তাড়াতাড়ি পূরণ হতে চলেছে। মেঘ গিনিকে নিয়ে খুব খারাপ একটা স্বপ্ন দেখেছে। তাই মেঘ এবার ঠিক করে নিয়েছে সে নিজেই এবার গিনির বাড়ি গিয়ে দেখবে সে কেমন আছে।

এরই মধ্যে এসে গিয়েছে আগামী পর্বের আপডেট। জানা যাচ্ছে রূপ গিনির ফোন কেড়ে নেওয়ায় গিনি নিজেকে বাঁচানোর জন্য এবার বাড়ির কাজের লোকের সাহায্য নেবে। তাকে দিয়েই গিনি মেঘের কাছে একটা চিঠি পাঠাবে। তাছাড়া আগামী পর্বে দেখা যাবে গিনির সাথে ভয়ানক কিছু ঘটছে আন্দাজ করতে পেরে নীলকে ফোন করে তার সাথে গিনির বাড়ি যাওয়ার কথা বলবে মেঘ।

Avatar

anita

X