Kush's twins brother Lob takes entry in Ranga Bou serial anm

বাংলা সিরিয়ালের করণ-অর্জুন! ‘রাঙা বউ’তে কুশের যমজ ভাইয়ের এন্ট্রি দেখে উচ্ছসিত দর্শকরা

পারিবারিক কাহিনী নির্ভর জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় বাংলা সিরিয়াল হল ‘রাঙা বউ’ (Ranga Bou)। ধারাবাহিকে প্রধান নায়ক নায়িকা কুশ-পাখির (Kush Pakhi) জুটি ইতি মধ্যেই বেশ জনপ্রিয় দর্শক মহলে। ধারাবাহিকে পাখি চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস আর তার বিপরীতে নায়ক কুশের চরিত্র দেখা যাচ্ছে অভিনেতা গৌরব রায়চৌধুরীকে। এই ধারাবাহিকের আগেও শ্রুতি-গৌরব একসাথে জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ত্রিনয়নী’তে অভিনয় করেছিলেন।

তাই অনেকদিন পর এ ধারাবাহিকের হাত ধরে প্রিয় জুটিকে ফিরে পেয়ে বেশ খুশি দর্শকরাও। সিরিয়ালটি যারা শুরু থেকে দেখছেন তারা জানেন প্রথম থেকেই কুশের এক অদ্ভুত ভুলে যাওয়া রোগ ছিল। কোন কিছুই মনে রাখতে পারতো না সে। কিন্তু পাখি তার জীবনে আসার পর থেকে সেই রোগ ধীরে ধীরে সেরে যেতে থাকে। তবে বাংলা সিরিয়াল মানে টিআরপির খেলা, তাই টিআরপি বাড়াতে মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের আজগুবি গল্প দেখানো হয় বাংলা সিরিয়াল গুলিতে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জী বাংলা,Zee Bangla,রাঙা বউ,Ranga Bou,কুশ,Kush,লব,Lob,নতুন নায়ক,New Hero,টলিউড,Tollywood,বিনোদন,Entertainment,বাংলা খবর,Bangla Khobor,Bengali Khobor,Bangla,Bengali

এদিক দিয়ে ব্যতিক্রম নয় এই রাঙা বউ সিরিয়ালটিও। কিছুদিন আগেই দেখা গিয়েছিল মালবিকা নামের এক চরিত্র এসে নিজেকে কুশের বিবাহিত স্ত্রী বলে দাবি করেছিল। এমনকি তাদের একটি ছেলে আছে বলেও দাবি করেছিল মালবিকা। তাই তাদের দুজনের ডিএনএ টেস্টও করা হয়েছিল। সেই রিপোর্ট পজেটিভ আসার পরেও কুশ জানিয়েছিল যেমালবিকা তার স্ত্রী নয়।

কিন্তু তখন দর্শক ভেবেছিলেন কুশের ভুলে যাওয়ার রোগের কারণেই হয়তো সে তার প্রথম বিয়ের কথা ভুলে গিয়েছে। কিন্তু আসলে তা নয়,পরে নতুন টুইস্ট আসে ধারাবাহিকে।  জানা যায় কুশের  আরও  এক যমজ ভাই রয়েছে। যার নাম লব। আর তাকে হুবহু কুশের  মতোই দেখতে।

Kush's twins brother Lob takes entry in Ranga Bou serial anm

মালবিকা যাকে রকি বলে দাবি করছে সে আসলে কুশের ভাই লব। তবে এই লব কুশের থেকে একেবারে আলাদা। কুশ যেমন শান্ত শিষ্ট ভালো স্বভাবের মানুষ। তেমনি তার ঠিক উল্টো তার ভাই। সে একজন গুন্ডা।  সারাক্ষণ অসৎ কাজ করে বেড়ায় এই লব।

Avatar

anita

X