Ditipriya Roy

বিরাট সুখবর, দীর্ঘদিন পর এই সিরিয়ালে ফিরছেন রানী রাসমণি ওরফে দিতিপ্রিয়া! খুশি ভক্তরা

নিউজশর্ট ডেস্কঃ টেলিভিশনের পর্দায় বছর বছর যতই নতুন সিরিয়াল আসুক না কেন ভক্তিমূলক সিরিয়াল গুলোর চাহিদা, বরাবরই তুঙ্গে থাকে সিরিয়াল প্রেমীদের কাছে। বাংলা সিরিয়ালের (Bengali Serial) ইতিহাসে এমনই একটি কালজয়ী মেগা সিরিয়াল ছিল জি বাংলার (Zee Bangla) ‘করুণাময়ী রাণী রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni)। ২০১৭ সালে জি বাংলার পর্দায় সম্প্রচার শুরু হয়েছিল এই লোকপ্রিয় মেগা সিরিয়ালের। সেই থেকে  ২০২২ সাল পর্যন্ত টানা ৫ বছর রমরমিয়ে চলেছে এই ধারাবাহিক।

পর্দায় রাণী রাসমণির চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। অল্প বয়সেই রাণীমা চরিত্রে তাঁর সাবলীল অভিনয় মন জয় করে নিয়েছিল গোটা বাংলার দর্শকদের। পর্দায় তাঁর চরিত্রটি এতটাই জীবন্ত হয়ে উঠেছিল যে তা আজও চোখে লেগে রয়েছে দর্শকদের। এখনো সোশ্যাল মিডিয়ার পাতায় হামেশাই চোখে পড়ে এই জনপ্রিয় মেগা সিরিয়ালের একাধিক ফ্যান পেজ। তাছাড়া জি ফাইভে এখনও অনেকে এই সিরিয়ালের পুরনো এপিসোড দেখতে পছন্দ করেন। 

তবে রাসমণির চরিত্রে অভিনয় শেষ হওয়ার পর থেকেই রাণীমায়ের খোলস ছেড়ে দিতিপ্রিয়া একজন চরিত্রাভিনেত্রী হিসেবেই প্রতিনিয়ত ভেঙে গড়ে চলেছেন নিজেকে। তাই ছোট পর্দায় কাজ শেষ করে দিতিপ্রিয়া কাজ করেছেন একের পর এক বাংলা  সিনেমা এবং ওয়েব সিরিজে। রাসমণি শেষ হওয়ার পর তিনি অভিনয় করেছেন ‘আয় খুকু আয়’, ‘কলকাতা চলন্তিকা’, ‘অচেনা উত্তম’-এর মতো এক ঝাঁক বাংলা সিনেমায়।

Karunamoyee Rani Rashmoni fame Ditipriya Roy comeback with a new serial

এছাড়াও তিনি কাজ করেছেন ‘বোধন’, ‘ডাকঘর’, ‘মুক্তি’ সহ আরও একাধিক ওয়েব সিরিজে। রাসমণি চরিত্রে তাঁর  অভিনয় আজও ভুলতে পারেনি দর্শক। তাই বহুদিন ধরেই দর্শকরাঅপেক্ষায় রয়েছেন তাদের প্রিয় অভিনেত্রীকে আরও একবার ছোট  পর্দায় দেখার জন্য। তাই যে টেলিভিশনের হাত ধরে দিতিপ্রিয়া আজ সাফল্যের শিখরে রয়েছেন সেখানে তিনি কবে ফিরবেন তা জানতে কৌতুহলী তাঁর অনুরাগীরা।

Karunamoyee Rani Rashmoni fame Ditipriya Roy comeback with a new serial

সম্প্রতি এই প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেছেন ‘ফিরবো না, ঠিক নয়। আমি ফিরবো, ভালো চরিত্র পেলে অবশ্যই ফিরবো।’  টেলিপাড়া সূত্রে  খবর সেই সময় আসতে আর বেশি দেরি নেই। কারণ শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি জি বাংলার নিজস্ব প্রোডাকশন হাউজের হাত ধরেই আবার বাংলা ধারাবাহিকে কামব্যাক করতে চলেছেন ছোট পর্দার রাণীমা অভিনেত্রী দিতিপ্রিয়া।

Karunamoyee Rani Rashmoni fame Ditipriya Roy comeback with a new serial

তবে ধারাবাহিকের নাম কি কিংবা বিষয়বস্তুই বা কি? সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে তিনি ফিরছেন এটা একপ্রকার নিশ্চিত। আগামীদিনে দিতিপ্রিয়ার আসন্ন সিরিয়ালের কোন আপডেট পেলে অবশ্যই তা আপনাদের জানানো হবে। 

Avatar

anita

X