Bengali Serial

ভেঙে গেল ওম-শ্রাবণ জুটি! নায়িকা বদলানোয় রেগে আগুন সিরিয়ালের ভক্তরা

নিউজ শর্ট ডেস্ক: চলতি বছরে শুরু হয়েছে স্টার জলসার (Star Jalsha) নতুন সিরিয়াল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Ajkal)। এই ধারাবাহিকের হাত ধরে দীর্ঘ প্রায় এক দশকের বেশি সময় পর ছোট পর্দায় কামব্যাক করেছিলেন কারণ অভিনেতা ওমকার সাহানি। তার বিপরীতে শ্রাবণ (Shraban) চরিত্রে শুরু থেকে অভিনয় করতে দেখা গিয়েছে নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকারকে (Moumita Sarkar)। শুরুতেই কন্ট্রাক্ট ম্যারেজ দিয়ে শুরু হয় ধারাবাহিকের গল্প।

মৌমিতার অভিনয় দেখে শুরু থেকেই দর্শকদের একাংশ যেমন প্রশংসা করেছেন তেমনি সমালোচনাও করেছেন কিছু দর্শক।  অনেকেরই দাবি ছিল শ্রাবণ চরিত্রে অন্য অভিনেত্রী আনা হোক। এরই মধ্যে বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে দর্শকদের সেই দাবি পূরণ করতে চলেছেন এই সিরিয়ালের নির্মাতারা।

শ্রাবণ অভিনেত্রী মৌমিতা সরকারের পরিবারের তরফ থেকে জানানো হয় সিরিয়ালের জন্য  টানা ১৪ ঘণ্টা ধরে শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন নায়িকা।তাই শোনা যাচ্ছিল ধারাবাহিকে শ্রাবণ চরিত্রে আর দেখা যাবে না অভিনেত্রী মৌমিতা সরকারকে। পরিবর্তে শ্রাবণ চরিত্রের জন্য  উঠে এসেছিল অভিনেত্রী তৃণা সাহার (Trima Saha) নাম।

বাংলা সিরিয়াল,Bengali Serial,স্টার জলসা,Star Jalsha,লাভ বিয়ে আজকাল,Love Biye Ajkalশ্রাবণ,Shraban,মৌমিতা সরকার,Moumita Sarkar,তৃণা সাহা,Trina Saha,মুখ বদল,Face Change,Entertainment,বিনোদন,Bangla Khobor,বাংলা খবর,Tollywood,টলিউড,Bengali Khobor,Bangla,Bengali,Entertainment News,বায়োস্কোপ নিউজ

এবার সেই জল্পনাকে সত্যি করে করে সিরিয়ালে শ্রাবণ চরিত্রে এন্ট্রি নিলেন অভিনেত্রী তৃণা সাহা। জনপ্রিয় এই টেলি অভিনেত্রীকে শেষবার ছোট পর্দায় দেখা গিয়েছিল স্টার জলসার বালিঝড় ধারাবাহিকে। কিন্তু এই লাভ বিয়ে আজকাল সিরিয়ালে তৃণাকে নতুন শ্রাবণ হিসাবে মানতে পারছেন না দর্শকরা।

আরও পড়ুন: বাচ্চা নিয়ে পরাগকে মানুষ করার পরামর্শ মধুবালার, শিমুলের কষ্ট দেখে চোখে জল দর্শকদের

তাই সদ্য এই সিরিয়ালের তৃণা সাহার এন্ট্রি নেওয়ার প্রোমো ভিডিও প্রকাশ্যে আসতেই  হৈচৈ পড়ে  গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাই তৃণার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে কেউ লিখেছেন ‘এটা কোন কথা হলো? মেয়েটা ভালোই কাজ করছিল। অমনি ওকে সরিয়ে দিল, খুব বাজে।’ তো কারো মন্তব্য ‘পুরনো শ্রাবণকে ফিরিয়ে আনুন নইলে আর দেখবো না।’

Avatar

anita

X