Bengali Serial

হ্যান্ডসাম হিরো থেকে মারাঠি মহিলা! ছদ্মবেশে থাকা এই নায়ক আসলে কে জানেন?

নিউজ শর্ট ডেস্ক: পরনে লাল পাড় সবুজ শাড়ি নাকে মানানসই মারাঠি নাকছাবি। কানে ঝুমকো গলায় হার আর কপালে মারাঠি স্টাইলের টিপ দেখেই যদি আপনি ভাবেন ইনি একজন মারাঠি মহিলা (Marathi Woman), তাহলে কিন্তু একেবারে ভুল ভাবছেন। মারাঠি মহিলার মত দেখতে হলেও আসলে তিনি একজন পুরুষ মানুষ। যদিও তাঁকে একঝলক দেখে কিছুতেই বোঝা সম্ভব নয় যে তিনি আসলে কোনো মহিলা নন বরং মহিলার ছদ্মবেশে থাকা একজন হ্যান্ডসাম হিরো ।

মানুষ প্রসঙ্গত বাংলা সিরিয়ালে টিআরপি তুলতেই গল্পের প্রয়োজনে নানারকম চমক আনা হয়। তাই পর্দায় পুরুষ চরিত্রদের মহিলাদের ছদ্মবেশ নেওয়ার বিষয়টিও নতুন নয়। কিন্তু এই ছবি দেখে সত্যিই বলা বেশ কঠিন এই মহিলার ছদ্মবেশে থাকা পুরুষ অভিনেতাটি আসলে কে? আসলে দর্শকদের চমক দিতে এই নতুন  ছদ্মবেশ নিয়েছেন অভিনেতা সুমন দে (Suman Dey)।

হ্যাঁ ঠিকই ধরেছেন এখানে কথা হচ্ছে নকশি কাঁথা খ্যাত জনপ্রিয় অভিনেতাকে নিয়ে। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে কালার কালার্স বাংলার (Colors Bangla) ‘তুমি যে আমার মা’ (Tumii Je Amar Maa) সিরিয়ালের প্রধান নায়কের চরিত্রে। কিন্তু হঠাৎ কেন এমন মারাঠি মহিলার ছদ্মবেশ নিলেন সুমন? তা জানতেই সম্প্রতি আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল খোদ অভিনেতার সাথে।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Colors Bangla,কালার্স বাংলা,Tumii Je Amar Maa,Suman Dey,তুমিই যে আমার মা,সুমন দে,Marathi Woman,মারাঠি মহিলা,Entertainment,বিনোদন,Bangla Khobor,বাংলা খবর,Tollywood,টলিউড,Bengali Khobor,Bangla,Bengali,Entertainment News,বায়োস্কোপ নিউজ

জবাবের তিনি জানিয়েছেন ‘পুরোটাই গল্পের প্রয়োজনে। নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি মিটিয়ে নিতে অনি এ বার আরোহীর মন জিতে নিতে চায়। তাই ছদ্মবেশের আড়ালে ওর খাবারের হোম ডেলিভারিতে সাহায্য করবে।’ পর্দায় সুমনের এই নতুন অবতারের নাম হয়েছে সুইটি দেশপান্ডে।

আরও পড়ুন: ‘আগে ভালো মানুষ হন, তারপর ভালো বাবা হবেন’! সূর্যকে যোগ্য জবাব দীপার, রইল হাতে গরম প্রোমো

Bengali Serial,বাংলা সিরিয়াল,Colors Bangla,কালার্স বাংলা,Tumii Je Amar Maa,Suman Dey,তুমিই যে আমার মা,সুমন দে,Marathi Woman,মারাঠি মহিলা,Entertainment,বিনোদন,Bangla Khobor,বাংলা খবর,Tollywood,টলিউড,Bengali Khobor,Bangla,Bengali,Entertainment News,বায়োস্কোপ নিউজ

এই চরিত্র প্রসঙ্গে অভিনেতা বলেছেন, ‘চরিত্রটি মরাঠি। সুইটি কিন্তু খুব ভাল মোটরবাইক চালায়। আগামী দিনে খাবার নিয়ে আরোহীকে বাড়ি বাড়ি পৌঁছেও দেবে সে।’এদিন অভিনেতা জানিয়েছেন এই সুইটি চরিত্রের লুক সেটের জন্য মেক আপ করতে তাঁর  সময় লাগছে প্রায় দেড় ঘণ্টা। কেটে ফেলতে হয়েছে দাড়ি। কিন্তু দর্শকদের জন্য সবটাই হাসিমুখে করছেন অভিনেতা।

আরও পড়ুন: নতুন ধারাবাহিক আসতেই পুরোনোকে বিদায়, শ্বেতাকে জায়গা দিতে গিয়ে কপাল পুড়লো এই নায়িকার!

গল্পে চরিত্রটি কোন ভাষায় কথা বলবে জানতে চাওয়া হলে অভিনেতা বলেছেন  ‘আমাদের ধারাবাহিকের দর্শক তো মূলত বাঙালি। তাই হিন্দি এবং বাংলা মিশিয়ে কথা বলবে।’ এই সুইটি  চরিত্রের জন্য নিজেকে তৈরী করতে তিনি কমল হাসন অভিনীত ‘চাচি ৪২০’, আর অক্ষয় কুমারের ‘লক্ষ্ণী’ দেখেছেন নতুন করে।

Avatar

anita

X