Sandhya Tara

‘সব সিরিয়ালেই ঘনিষ্ঠতা’, সন্ধ্যা-নীলের অতিরিক্ত রোম্যান্টিক মুহূর্ত দেখে রেগে আগুন দর্শকেরা

নিউজ শর্ট ডেস্কঃ স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি বাংলা সিরিয়াল (Bengali Serial) হল ‘সন্ধ্যাতারা’ (Sandhya Tara)। এই ধারাবাহিকের শুরু থেকে দেখা যাচ্ছে দুই বোন সন্ধ্যা এবং তারার  আত্মত্যাগ এবং স্বার্থত্যাগের গল্প।  এখন ধারাবাহিকের প্রতিটা পর্বে চলছে টানটান উত্তেজনার মুহূর্ত। সিরিয়ালটির নিয়মিত দর্শকরা জানেন সন্ধ্যার বোন তারা এবং নীল (Tara Neel) একে অপরকে ভালবাসলেও নীলের সাথে বিয়ে হয়ে যায় সন্ধ্যার।

তারপর থেকেই ছোটখাটো বিষয় নিয়েই আকাশ নীল আর সন্ধ্যার মধ্যে নানান ঝামেলা এবং সমস্যা লেগেই থাকে। একসাথে সংসার শুরু করলেও তাদের মধ্যে দাম্পত্য জীবনের সূক্ষ্ম অনুভূতিগুলোই ছিল না এতদিন। যদিও এখন পরিস্থিতি বদলেছে। কথায় আছে সময়ের থেকে বড় ওষুধ আর কিছু নেই।  সন্ধ্যা এবং আকাশনীলের ক্ষেত্রেও তেমনটাই ঘটেছে।

ধীরে ধীরে সমস্ত জটিলতা কাটিয়ে অবশেষে  কাছাকাছি এসেছে তারা। সদ্য ধারাবাহিকে দেখা গিয়েছে আকাশ নীল এবং সন্ধ্যার মিষ্টি ভালোবাসার মুহূর্ত।  সেখানে দেখা গিয়েছে প্রথমবার একে অপরের সাথে ঘনিষ্ঠ হয়েছে সন্ধ্যা আর তার হলো বাবু। অন্যদিকে সদ্য প্রকাশ্যে এসেছে সিরিয়ালের একটি নতুন প্রোমো।

Bengali Serial,বাংলা সিরিয়াল,Star Jalsha,স্টার জলসা,সন্ধ্যাতারা,Sandhya Tara,সন্ধ্যা,Sandhya,আকাশনীল,AkashNeel,রোম্যান্স,Romance,ট্রোল,Troll,সোশ্যাল মিডিয়া,Social Media,Entertainment,বিনোদন,Bangla Khobor,বাংলা খবর,Tollywood,টলিউড,Bengali Khobor,Bangla,Bengali,Entertainment News,বায়োস্কোপ নিউজ

এই প্রোমোতে দেখা যাচ্ছে সন্ধ্যার বোন তারা প্রেগন্যান্ট হয়ে গিয়েছে। এই খবর জানতে পেরে তারার ওপর প্রচন্ড রেগে গিয়েছে সন্ধ্যা। এরপর সন্ধ্যা তারাকে ধমক দিয়ে জানতে চায় তার গর্ভের এই  সন্তানের বাবা কে? এখন দেখার  তারার সন্তানের বাবা কি নীলই? যদি তাই হয় তাহলে নীল আর সন্ধ্যার সম্পর্কেরর ওপর আগামীদিনে কি প্রভাব পড়ে সেটাই দেখার। তবে এখন দিনে দিনে এই সিরিয়ালে বেড়েই চলেছে সম্পর্কের জটিলতা।

আরও পড়ুন: আকণ্ঠ মদ্যপান করে মিশকাকে খুন করতে গেল সূর্য! ফাঁস অনুরাগের ছোঁয়ার তুলকালাম পর্ব

অন্যদিকে টেলিভিশনের পর্দায় এদিন সন্ধ্যা আর আকাশনীলের অতিরিক্ত রোম্যান্স দেখে  ছিঃ ছিঃ করছেন দর্শক। কেউ লিখেছেন, ‘এখন সবেতেই এই। বাড়ির লোকের সঙ্গে বসে আর কিছুই দেখা যাবে না।’ আরেকজন লেখেন, ‘আদর করল একজনকে, আর গর্ভবতী হল আরেকজন! এটা কেমন লজিক?’

Avatar

anita

X