Target Rating Point

পুরোপুরি সিংহাসন হারালো দীপা! সেরা পাঁচেও হয়নি জায়গা! TRP-তে কোথায় জ্যাস-ফুলকি-পর্ণা?

নিউজ শর্ট ডেস্ক: এখনকার দিনে যেকোনো বাংলা সিরিয়াল (Bengali Serial) মানেই টিআরপি (TRP) অর্থাৎ টার্গেট রেটিংপয়েন্টের (Target Rating Point) খেলা। এই টিআরপি স্কোরের ওপরেই নির্ভর করে যে কোন সিরিয়ালের ভাগ্য। তাই প্রত্যেক সপ্তাহেই এই টিআরপি রেজাল্টের অপেক্ষাতেই থাকেন বাংলা সিরিয়ালের দর্শকরা। এই নিয়ে পরপর কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় রাজ করছে জি বাংলার (Zee Bangla) একাধিক জনপ্রিয় বাংলা সিরিয়াল।

সে দিক দিয়ে টিআরপি তালিকায় বেশ অনেকটাই পিছিয়ে পড়েছে স্টার জলসার (Star Jalsha) একগুচ্ছ জনপ্রিয় বাংলা সিরিয়াল। সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো এতদিন ধরে স্টার জলসার যে সিরিয়ালটি বেঙ্গল টপারের সিংহাসন দখল করে রেখেছিল সেই অনুরাগের ছোঁয়ারই এখন সেরা পাঁচেও জায়গা হচ্ছে না।  গত সপ্তাহে খানিক আশার আলো দেখা গেলেও চলতি সপ্তাহে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) আবার এক ধাক্কায় নেমে এসেছে ষষ্ঠ স্থানে। এই সপ্তাহে এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৬. ৯।

অন্যদিকে পর্দা কাঁপাচ্ছে জি বাংলার জ্যাস ওরফে জগদ্ধাত্রী (Jagadhatri)। চলতি সপ্তাহেই টিআরপি তালিকায় ছক্কা হাঁকিয়েছে এই জ্যাস। মোট ৮.৫ নম্বর নিয়ে টিআরপি তালিকায় সেরার সেরা হয়েছে এই সিরিয়াল। অন্যদিকে দ্বিতীয় স্থান দখল করে জি বাংলার মুখ উজ্জ্বল করেছে ‘ফুলকি’ (Phulki)। এই সপ্তাহে এই সিরিয়ালের  ঝুলিতে রয়েছে ৮ নম্বর।

বাংলা সিরিয়াল,Bangla Serial,টার্গেট রেটিং পয়েন্ট,Target Rating Point,জগদ্ধাত্রী,Jagadhatri,ফুলকি,Phulki,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,টলিউড,Tollywood,বিনোদন,Entertainment,বাংলা খবর,Bangla Khobor,Bengali Khobor,Bangla,Bengali,Entertainment News,বায়োস্কোপ নিউজ

তারপরেই রয়েছে তৃতীয় স্থানে রয়েছে দত্ত বাড়ির ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Madhu)। এই সপ্তাহে সৃজন-পর্ণার তেতো থেকে  মিঠে হয়ে ওঠা এই গল্প পেয়েছে ৭.৯।  এই মুহূর্ত এই ধারাবাহিকের প্রতিটা পর্ব জুড়েই রয়েছে জমজমাট গল্প। অন্যদিকেই টিআরপি তালিকায় ৭.১  নম্বর নিয়ে চতুর্থ স্থানে রয়েছে  শিমুলের  ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়াল।

আরও পড়ুন: কপাল পুড়ল পর্ণার, বউ চোখের আড়াল হতেই ইশার সিঁথিতে সিঁদুর পড়াবে সৃজন!

তবে এই সপ্তাহে স্টার জলসা জলসার মুখ রক্ষা করে পঞ্চম স্থান নিজেদের দখলেই রেখেছে ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭। অন্যদিকে ৬.৯ নম্বর নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া আর ৬.৮ নম্বর নিয়ে সপ্তম স্থানে উঠে এসেছে গীতা LLB। তবে চলতি সপ্তাহে স্লট হারিয়েছে জি বাংলার নতুন দুই মেগা আলোর কোলে আর মিঠিঝোরা।

বাংলা সিরিয়াল,Bangla Serial,টার্গেট রেটিং পয়েন্ট,Target Rating Point,জগদ্ধাত্রী,Jagadhatri,ফুলকি,Phulki,অনুরাগের ছোঁয়া,Anurager Chhowa,টলিউড,Tollywood,বিনোদন,Entertainment,বাংলা খবর,Bangla Khobor,Bengali Khobor,Bangla,Bengali,Entertainment News,বায়োস্কোপ নিউজ

-সম্পূর্ণ TRP তালিকা-

প্রথম: জগদ্ধাত্রী -৮.৫

দ্বিতীয়: ফুলকি -৮.০

তৃতীয়: নিম ফুলের মধু -৭.৯

চতুর্থ: কার কাছে কই মনের কথা -৭.১

পঞ্চম: তোমাদের রাণী -৭.০

ষষ্ঠ: অনুরাগের ছোঁয়া -৬.৯

সপ্তম: গীতা LLB -৬.৮

অষ্টম: সন্ধ্যাতারা-৬.৬

নবম: Love বিয়ে আজকাল -৬.৪

দশম: জল থই থই ভালোবাসা-৬.১

Avatar

anita

X