জোটেনা TRP, সঙ্গে টাকার অভাব, রাতারাতি বন্ধের মুখে এই ৩ টি জনপ্রিয় সিরিয়াল!

নিউজশর্ট ডেস্কঃ বর্তমান সময়ে মানুষের বিনোদনের ক্ষেত্রে সবথেকে বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে বাংলা সিরিয়ালগুলো(Bengali Serial)। এই মুহূর্তে বাংলা দর্শকদের কাছে সবথেকে জনপ্রিয় চ্যানেল হল স্টার জলসা(Star Jalsa) এবং জি বাংলা(Zee Bangla)। এই দুই চ্যানেলে দর্শক সংখ্যা সবথেকে বেশি। প্রতিদিন সন্ধেবেলা এই চ্যানেলগুলোতে একটার পর একটা সিরিয়াল দেখতে বসে পড়েন দর্শকেরা।

তবে এই দুই চ্যানেল ছাড়াও কালার্স বাংলা(Colors Bangla) এবং সান বাংলার(Sun Bangla) দর্শক সংখ্যা অনেকটাই বেশি। আর দর্শকদের এই সিরিয়াল দেখার উপর ভিত্তি করেই টিআরপি নির্ভর করে থাকে। তাই যে সিরিয়ালের টিআরপি কম সেই সিরিয়াল বন্ধ করে দেওয়া হয়। বিগত কয়েক মাস ধরে বাংলা টেলিভিশন জগতে এই টিআরপির অভাবে বহু সিরিয়াল বন্ধ হয়ে গিয়েছে। তবে এবার সিরিয়াল প্রেমীদের জন্য আরেকটি দুঃসংবাদ রয়েছে।

সেটি হল বর্তমানে টেলিপাড়া ইন্ডাস্ট্রির গুঞ্জন বেশ কিছু প্রযোজনার সংস্থার হাতে টাকার অভাব রয়েছে। আর এরফলে একসঙ্গে এক ধাক্কায় তিনটি জনপ্রিয় সিরিয়াল বন্ধ হওয়ার মুখে। শুনতে অবাক লাগলেও এমন ঘটনা নাকি সত্যিই ঘটতে চলেছে। এবার নিশ্চয়ই আপনাদের মনে প্রশ্ন জাগছে যে কোন কোন সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার মুখে? টলিপাড়ার কান পাতলে শোনা যাচ্ছে, ক্রিস্টাল জেমস প্রযোজনা সংস্থা বর্তমানে টাকার অভাবে ভুগছে।

 

আরও পড়ুন: জায়গা নেই TRP লিস্টে, লড়াইয়ে টিকতে না পেরে বন্ধ হচ্ছে এই জনপ্রিয় সিরিয়াল

আর তাই এই অবস্থায় সিরিয়ালের শুটিং চালিয়ে যাবার সম্ভব নয়। বর্তমানে এই সংস্থার আওতায় জি বাংলা, কালার্স বাংলা এবং সান বাংলাতে বেশ কিছু ধারাবাহিক চলছে। তাহলে এই প্রযোজনা সংস্থার আওতায় কোন কোন ধারাবাহিকগুলো বন্ধ হতে চলেছে? মিলি, টুম্পা অটোওয়ালি, এবং দ্বিতীয় বসন্ত এই প্রযোজনা সংস্থার আওতায় চলে। তাহলে কি সত্যিই এই ধারাবাহিক গুলো বন্ধ হয়ে যাবে? এই প্রশ্ন সম্পর্কে এখনো সঠিক উত্তর না পাওয়া গেলেও কানাঘুসো চলছে আগামী কয়েক মাসের মধ্যে এমনটা ঘটলেও ঘটতে পারে।

Avatar

Papiya Paul

X