Neem Phooler Madhu

সৃজন ডিভোর্স দিতেই আবার বিয়ের পিঁড়িতে পর্ণা! ফাঁস ‘নিম ফুলের মধু’র তুলকালাম পর্ব

নিউজ শর্ট ডেস্ক: এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত দর্শকদের পছন্দের একটি বাংলা সিরিয়াল (Bengali Serial) হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এই ধারাবাহিকের প্রতিটা পর্ব জুড়ে রয়েছে টানটান উত্তেজনার পর্ব। গত পর্বেই দর্শক দেখেছেন ইশার কথায় নেচে বাবুর মা কৃষ্ণা আর মৌমিত,অয়ন  মিলে সৃজনকে (Srijan) ফাঁসিয়ে,তাকে দিয়ে জোর করে পর্ণার (Parna) সাথে ডিভোর্স পেপারে সই করিয়ে নিয়েছে। অন্যদিকে সৃজন-ও পরিস্থিতির চাপে এক প্রকার বাধ্য হয়েই ডিভোর্স পেপারে সই করে দিয়েছে।

কিন্তু পর্ণা এক রাতের জন্য বাড়ি থেকে যেতে না যেতেই এমন কি হলো যে সৃজন ডিভোর্স পেপারে সই করে দিল! তা কিছুতেই বুঝে উঠতে পারছে না পর্ণা-সহ দত্ত বাড়ির বাকি সদস্যরা। অন্যদিকে সৃজন নিজের মুখে সত্যিটা সবাইকে বলতে পারছে না। তবে পর্ণা ভালই বুঝতে পারছে এই সমস্ত ইশার চক্রান্ত। আর তারা সবাই মিলে সৃজনকে ব্ল্যাকমেইল করেই ডিভোর্স পেপারে সই করিয়েছে।

তাই সৃজনের মুখে দিয়ে সবটা স্বীকার করানোর জন্যই পর্ণা এক জব্বর প্ল্যান তৈরি করেছে। আর এই কাজে তাকে সাহায্য করছে ঠাম্মি,বাবা,জেঠি,বর্ষা,ছোট কাকী,ছোট কাকা, পিকলু আর রুচিরা। অন্যদিকে সৃজন পর্ণাকে ডিভোর্স দিতেই সবাই ভাবছিল পর্ণা এবার দত্তবাড়ি ছেড়ে বিদায় হবে। তখনই সৃজনের বাবা সবাইকে চমকে দিয়ে এসে জানায় যে তিনি এবার নিজে দাঁড়িয়ে থেকে দত্তবাড়িতেই পর্ণার বিয়ে দেবে। আজকের পর্বে দেখা যাবে ঠাম্মি  বাড়িতে ঠাকুর মশাই ডেকে পর্ণার বিয়ে ঠিক করবে।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জী বাংলা,Zee Bangla,নিম ফুলের মধু,Neem Phooler Madhu,পর্ণা,Parna,সৃজন,Srijan,বিয়ে,Marriage,আসন্ন পর্ব,Upcoming Episode,টলিউড,Tollywood,বিনোদন,Entertainment,বাংলা খবর,Bangla Khobor,Bengali Khobor,Bangla,Bengali,Entertainment News,বায়োস্কোপ নিউজ

আগামী পর্বে দেখা যাবে  নকল পাত্রকে নিয়ে  সবাই মিলে এমন অভিনয় করবে যে সৃজন ভাববে পর্ণা সত্যিই বিয়ে করবে। আসলে এইভাবেই নকল বিয়ের নাটক করে পর্ণা সৃজনের পৌরষত্বকে আঘাত করতে চায়। কারণ পর্ণা নিশ্চিত এই ভাবেই যদি সৃজনের পৌরষত্বকে আঘাত করা যায় তাহলে সে নিজে থেকেই সকলের সামনে সমস্ত সত্যিটা বলে ফেলবে।

আরও পড়ুন: ছোটপর্দায় আর কেউ আমার মতো স্টার হতে পারবে কিনা সন্দেহ! টলিউডে গিয়েই অহংকারী মিঠাই

আগামী পর্বে দেখা যাবে পর্ণা বিয়ে করছে শুনে সৃজন সবাইকে লুকিয়ে পর্ণার সাথে আলাদা করে কথা বলতে যাবে। কিন্তু এদিন পর্ণার সিঁথিতে সিঁদুর আর হাতে শাখা পলা না দেখতে পেয়ে অবাক হয়ে যাবে সৃজন। আসলে এদিন সৃজনকে দিয়ে সমস্ত সত্যিটা শিকার করানোর জন্যই শক্ত হয়েছে পর্ণা। তাই সে সিঁথিতে সিঁদুর পরেছে ঠিকই কিন্তু তা চুল দিয়ে ঢেকে দিয়েছে।

আর এক হাতের শাঁখা-পলা খুলে সম্ভবত আর এক হাতে পরে  নিয়েছে পর্ণা। এরপর দেখা যাবে ঠাম্মার কথায় বাড়িতে সুপুরুষ দেখতে নকল পাত্র নিয়ে হাজির হবে ঘটক। দূর থেকেই দাঁড়িয়েই সৃজন পর্ণার বিয়ের আয়োজন দেখে।আর মনে মনে বলতে থাকে সে চোখের সামনে পর্ণার বিয়ে কিছুতেই দেখতে পারবে না।

Avatar

anita

X