Neem Pholer Madhu

Neem Phooler Madhu: শেষ রক্ষা হল না! মন্ত্রীর ছেলের গুলিতে মৃত্যুর মুখে রুচিরা, টিভির আগেই ফাঁস তুলকালাম পর্ব

নিউজ শর্ট ডেস্ক: এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) পর্দায় সম্প্রচারিত দর্শকদের অত্যন্ত পন্দের একটি বাংলা সিরিয়াল (Bengali Serial) হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। জনপ্রিয় এই ধারাবাহিকের প্রতিটা পর্ব জুড়ে এখন থাকছে  হাই ভোল্টেজ ড্রামা। পর্দায় নায়ক নায়িকা সৃজন-পর্ণার (Srijan-Parna) জুটি এখন বাংলা সিরিয়াল প্রেমীদের কাছে দারুণ জনপ্রিয়।ধারাবাহিকে নায়িকা আলোকপর্ণা দত্তের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী পল্লবী শর্মা আর তার বিপরীতে নায়ক সৃজনের চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা রুবেল দাসকে।

সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী দেখা যাচ্ছে কুখ্যাত দুষ্কৃতী বোম স্বপ্নকে নিয়ে একটি দারুন ইনফরমেটিভ রিপোর্ট লিখেছে রুচিরা (Ruchira)। কিন্তু সেটা যেহেতু  পুরোটাই অনুমানের ভিত্তিতে লেখা তাই পর্ণা সেটা বাগচী স্যারকে বলে পেপারে ছাপাতে বারণ করে দিয়েছিল। কিন্তু রুচিরা ভাবে পর্ণা এসব নিজে নাম কেনার জন্য করছে। যা  নিয়ে দুই বন্ধুর  ইতিমধ্যেই ব্যাপক কথা কাটাকাটিও হয়েছে।

তবে এরপর রুচিরা ভাবে তার লেখা পেপারে ছাপাবে না তো কি হয়েছে? তাই সে ওই লেখাটা নিজের প্রোফাইল থেকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। যা নিমেষের মধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে যায়। যা ইতিমধ্যেই নজরে পড়েছে কুখ্যাত দুষ্কৃতি বোম স্বপনের। এরপর আগামী পর্বে দেখা যাবে ওই লেখাটা পড়েই বোম স্বপন নিজেই  রুচিরাকে হুমকি ফোন দিয়ে জানাবে সে যেখানেই লুকিয়ে থাকুক না কেন তাকে  সে খুঁজে বার করবেই।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জী বাংলা,Zee Bangla,নিম ফুলের মধু,Neem Phooler Madhu,পর্ণা,Parna,রুচিরা,Ruchira,টলিউড,Tollywood,বিনোদন,Entertainment,বাংলা খবর,Bangla Khobor,Bengali Khobor,Bangla,Bengali,Entertainment News,বায়োস্কোপ নিউজ

তাই পরেনা বুদ্ধি করে রুচিরাকে  রাতেই  আন্ডারগ্রাউন্ড হওয়ার জন্য নিজের দেশের বাড়ি কাটোয়া পাঠিয়ে দেয়। আর ঘরের বাইরে দাঁড়িয়ে পর্ণা আর  রুচিরার এই গোটা প্ল্যানটা শুনে ফেলে মৌমিতা। এরপর সে এই সমস্ত আপডেট ফোনের মধ্যে দিতে থাকে ইশাকে। আর ইশা এই সমস্ত খবর নিয়ে  হাজির হয় পর্ণার চরম শত্রু মন্ত্রীর ছেলের কাছে।

আরও পড়ুন: নেগেটিভ চরিত্রে আর নয়! নতুন ভূমিকায় দেখা যাবে ‘নিম ফুলের মধু’র মৌমিতাকে

বাংলা সিরিয়াল,Bengali Serial,জী বাংলা,Zee Bangla,নিম ফুলের মধু,Neem Phooler Madhu,পর্ণা,Parna,রুচিরা,Ruchira,টলিউড,Tollywood,বিনোদন,Entertainment,বাংলা খবর,Bangla Khobor,Bengali Khobor,Bangla,Bengali,Entertainment News,বায়োস্কোপ নিউজ

এরপর আগামী পর্বে দেখা যাবে পর্ণার  থেকে বদলা নিতে এই মন্ত্রীর ছেলে পর্ণার প্রিয় বান্ধবী রুচিরাকে গুলি করে মারবে। এরপর দেখা যাবে গুলি লেগে রুচিরা জলে পড়ে যাবে। আর পরের দিন সমস্ত ঘটনা স্থানীয় মানুষজন পর্ণাকে জানাবে।  কিন্তু এই ঘটনা যে সত্যি হতে পারে তা কিছুতেই বিশ্বাস করতে পারবে না পর্ণা। তবে আগামী পর্বে এও দেখা যাবে রুচিরাকে খুনের জন্য মিথ্যে অভিযোগে গ্রেপ্তার করা হবে পর্ণাকেই।

Avatar

anita

X