Jio 5G

Jio 5G: এইদিন পর্যন্ত বিনামূল্যে মিলবে আনলিমিটেড 5G! জল্পনার মধ্যেই বড়সড় আপডেট দিল Jio

নিউজশর্ট ডেস্কঃ ভারতের অন্যতম জনপ্রিয় এবং শীর্ষস্থানীয় টেলিকম সংস্থা হিসেবে রিলায়েন্স জিও(Jio) পরিচিত। এই সংস্থা ভারতে প্রথম 4G পরিষেবা লঞ্চ করেছে 5G পরিষেবা। 4G পরিষেবা লঞ্চের সময় যেভাবে বিনামূল্যে গ্রাহকদের পরিষেবা প্রদান করা হয়েছিল। ঠিক তেমনি 5G পরিষেবা লঞ্চ করার পরেও বিনামূল্যে 5G পরিষেবার দেওয়া হচ্ছে এই সংস্থার তরফ থেকে।

কিন্তু কতদিন বিনামূল্যে পরিষেবা মিলবে। এই নিয়ে শুরু হয়েছে জল্পনা। বিনামূল্যে 5G পরিষেবা নেওয়ার ক্ষেত্রে যে সমস্ত গ্রাহকদের 5G ফোন রয়েছে তারা এখন ২৩৯ টাকার উপরে রিচার্জ করলে দুর্দান্ত ইন্টারনেট পরিষেবা পেয়ে যাচ্ছে। তবে কতদিন পর্যন্ত এই পরিষেবা মিলবে তা নিয়ে জল্পনা তুঙ্গে।

সূত্র মারফত জানা গিয়েছে, ২০২৪ সালের মাঝামাঝি সময় পর্যন্ত হয়তো এই বিনামূল্যে পরিষেবা দেবে এই সংস্থা। আর তারপর থেকেই 5G পরিষেবা নেওয়ার জন্য আলাদা করে টাকা খরচ করতে হবে। তবে এই সমস্ত সূত্রের খবর ছাড়াও সম্প্রতি একজন গ্রাহক যে তথ্য তুলে ধরেছেন তা শুনলে আপনি আনন্দে লাফাবেন।

আরও পড়ুন: Jio: মাত্র ২১৯ টাকার প্ল্যানে মিলবে ৪৪ জিবি ডেটা, সঙ্গে একগুচ্ছ OTT সাবস্ক্রিপশন, সস্তার প্ল্যান আনলো Jio

সম্প্রতি রাহুল যাদব নামে জিও ব্যবহারকারী একজন গ্রাহক একটি স্ক্রিনশট তুলে ধরেছেন। যেখানে তিনি সম্প্রতি ২৯৯৯ টাকার একটি রিচার্জ করেছেন। আর তিনি এই রিচার্জ করার পর তার নিজের MyJio অ্যাপে দেখতে পান তাকে আনলিমিটেড 5G অফার দেওয়া হচ্ছে ২০২৫ সালের জানুয়ারি মাস পর্যন্ত। অর্থাৎ এই মুহূর্তে কোন গ্রাহক যদি ১ বছরের কোন রিচার্জ করে থাকেন তাহলে তিনি আনলিমিটেড 5G অফার এক বছরের জন্য পেয়ে যাবেন।

Jio

প্রসঙ্গত, জিও-র তরফ থেকে এই ধরনের অফার গ্রাহকদের এর আগেও দেওয়া হয়েছে। যখন কোন প্ল্যানের দাম বাড়ানো হয়েছে। তখন আগাম কেউ রিচার্জ করে থাকলে তিনি আগের দামেই মোবাইল পরিষেবা পেয়েছেন। আর আনলিমিটেড ফাইভ-জি প্ল্যান-এর ক্ষেত্রেও একই নিয়ম রয়েছে বলে মনে করা হচ্ছে। তবে এই সংস্থার তরফ থেকে এখনো পর্যন্ত 5G পরিষেবা সম্পর্কে কোন ঘোষণা করা হয়নি।

Avatar

Papiya Paul

X