Jio

Jio: ১০১ টাকায় ১০০ জিবি ডেটা! ২৫১ টাকায় ৫০০ জিবি ডেটা! পয়সা উসুল প্ল্যান Jio-র

নিউজশর্ট ডেস্কঃ ভারতীয় বাজারে টেলিকম ইন্ডাস্ট্রির পাশাপাশি ব্রডব্যান্ড পরিষেবার ক্ষেত্রেও জিও(Jio) সবার উপরে। গত বছরই ভারতীয় বাজারে জিও এয়ার ফাইবার(Jio Airfibre) নামের ওয়ারলেস ব্রডব্যান্ড পরিষেবা চালু করে এই সংস্থা। এই পরিষেবার মাধ্যমে গ্রাহকরা কোন রকমের কেবিল কানেকশন, ওয়াই-ফাই কানেকশন ছাড়াই হাই স্পিড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে এই সংস্থা বেশকিছু সস্তা এবং সাশ্রয়ী প্ল্যান লঞ্চ করেছে। আর এবার আরো দুটো নতুন প্ল্যান লঞ্চ করেছে Jio AirFibre. এই সংস্থা গ্রাহকদের এক মাসের জন্য এক টিবি ডেটা দিয়ে থাকে। আর কোন কারণে যদি এই ডেটা শেষ হয়ে যায়। তাহলে এবার ব্যবহারকারীরা ডেটা বুস্টার প্ল্যান রিচার্জ করতে পারবেন। এতদিন পর্যন্ত জিও এয়ারফাইবারে ডেটা বুস্টার প্ল্যান ৪০১ টাকার ছিল। এবার আরো কম দামে দুটো রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে এই সংস্থা।

১) ১০১ টাকার ডেটা বুস্টার প্যাক: এই প্ল্যানের সাথে গ্রাহকেরা সক্রিয় বেস প্ল্যানের ভ্যালিডিটি এবং স্পিড সহ অতিরিক্ত ১০০ জিবি অতিরিক্ত ডেটা পাবেন।

আরও পড়ুন: Jio AirFibre: ১০০০ জিবি ডেটা, ১৫ টি OTT চ্যানেল! সঙ্গে ফ্রি ইনস্টলেশন, Jio AirFibre-র অফার চমকে দেবে

২) ২৫১ টাকা ডেটা বুস্টার প্যাক: এই প্ল্যানটি সক্রিয় বেস প্ল্যানের ভ্যালিডিটি এবং স্পিড সহ ৫০০ জিবি অতিরিক্ত ডেটা দেবে। তবে মনে রাখবেন, সমস্ত Jio AirFiber-এর রিচার্জ প্ল্যানের জন্য আলাদাভাবে ১৮ শতাংশ জিএসটি দিতে হবে।

Avatar

Papiya Paul

X