Cashback

Cashback: সস্তায় মিলবে চাল, ডাল, বাড়ি বসেই করবেন অর্ডার, পেতে পারেন ২০০ টাকা ক্যাশব্যাক!

নিউজশর্ট ডেস্কঃ এখন শুধুমাত্র জামাকাপড়, জিনিসপত্র অনলাইনে ডেলিভারি হয় না। এর পাশাপাশি গ্রসারি আইটেম ও অনলাইনে ডেলিভারি করা হয়। ইতিমধ্যেই একগুচ্ছ গ্রসারি অ্যাপ মার্কেটে চলে এসেছে। যেখানে বাড়ি বসে ডিসকাউন্ট প্রাইসে নানারকমের খাবার দ্রব্য অর্ডার করা যায়। এছাড়া যদি মোটা টাকা ক্যাশব্যাক(Cashback) পাওয়া যায়। তাহলে আরো বেশি লাভ হবে। আপনিও যদি এরকম কোন অ্যাপের সন্ধান করে থাকেন যারা বাড়িতে এসে আইটেম দিয়ে যাবে। এর পাশাপাশি মিলবে ক্যাশব্যাক। চলুন তাহলে এই অ্যাপসগুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

১) অ্যামাজন অ্যাপ:

এখানে জামাকাপড়, ইলেকট্রনিক্স আইটেম থেকে শুরু করে গ্রসারি আইটেম পাওয়া যায়। গ্রসারি আইটেমের জন্য অ্যামাজনের গ্রসারি বলে একটি শাখা রয়েছে। যেখানে নিত্য প্রয়োজনীয় মুদি সামগ্রী অনেক সস্তায় অর্ডার করা যায়। এখানে ক্যাশ অন ডেলিভারির সুবিধার পাশাপাশি অনলাইনেও টাকা পেমেন্ট করা যায়। এছাড়া যারা প্রথম প্রথম কিনবেন তাদের ১০০ থেকে ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

২) ফ্লিপকার্ট: এখানে চাল, ডাল, নুন, তেল মুদি সামগ্রী সবকিছুই পাওয়া যায়। ফ্লিপকার্ট গ্রসারি ডেলিভারিও চালু করেছে। এখানে অনলাইন এবং ক্যাশ অন ডেলিভারির পাশাপাশি ডেবিট-ক্রেডিট কার্ড ও ইউপিআই অ্যাপ-এ ক্যাশব্যাকের অফার রয়েছে।

আরও পড়ুন: Ramayana: ভারতের সবথেকে দামী ছবির তকমা পাচ্ছে রণবীরের ‘রামায়ণ’! খরচ কত কোটি? জানলে তড়তড়িয়ে ঘামবেন

৩) বিগ বাস্কেট: টাটা গ্রুপের বিগ বাস্কেট থেকে অনেক সস্তায় মুদি সামগ্রী অর্ডার করতে পারবেন। এই অ্যাপের একটি বিশেষ বিশেষত্ব হলো যে এখানে ১০ মিনিটে ডেলিভারি দেওয়ার দাবি করা হয়। এখানে যারা যারা প্রথম প্রথম অর্ডার করবেন। তাদেরকে ক্যাশব্যাক এবং ডিসকাউন্টর সুবিধা দেওয়া হয়।

৪) জোম্যাটো ব্লিঙ্কিট: অনলাইন ফুড ডেলিভারি অ্যাপ জোম্যাটো এবার গ্রসারী প্ল্যাটফর্ম হিসেবে  ব্লিঙ্কিন্ট নিয়ে এসেছে। এখানেও মাত্র ১০ মিনিটের মধ্যে ডেলিভারি করার দাবি করা হয়। এখানেও চাল, ডাল, তেল, নুন, মাজন, সাবান, শ্যাম্পু সমস্ত কিছুই অল্প দামে পাওয়া যায়। ক্যাশ অন ডেলিভারি এবং অনলাইন পেমেন্টের অপশন এখানে রয়েছে। এখানেও মাঝেমধ্যে নানা অফার এবং ক্যাশব্যাকের সুবিধা থাকে।

Avatar

Papiya Paul

X