Jio

Jio: এক্কেবারে বিনামূল্যে এই স্পেশ্যাল সার্ভিস দিচ্ছে Jio! আপনি জানলে লুফে নেবেন ঝাক্কাস অফার

নিউজশর্ট ডেস্কঃ ভারতীয় টেলিকম কোম্পানিগুলোর মধ্যে সবথেকে উপরে জায়গা করে নিয়েছে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও। আর গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে এই কোম্পানির তরফ থেকে নানা রকমের অফার নিয়ে আসা হচ্ছে। সম্প্রতি জিও(Jio) একটি নতুন অফার নিয়ে এসেছে।

কোম্পানির পক্ষ থেকে Jio Air Fibre, Jio Fibre এবং প্রিপেইড গ্রাহকদের বিনামূল্যে কমপ্লিমেন্টারি ফ্যানকোড সাবস্ক্রিপশন দেওয়া হবে। ফ্যানকোড হল একটি প্রিমিয়াম স্পোর্টস ওটিটি অ্যাপ, যা ইউজারদের স্পোর্টসের লাইভ স্ট্রিমিং এক্সপেরিয়েন্স উপভোগ করতে সাহায্য করবে। আজকে এই প্রতিবেদনে এই সম্পর্কে বিস্তারিত তথ্য আপনাদেরকে জানাবো।

কিভাবে পাওয়া যাবে এই ফ্রি ফ্যানকোড সাবস্ক্রিপশন?
এক্ষেত্রে জিও এয়ার ফাইবার, জিও ফাইবার গ্রাহকদের বিনামূল্যে ফ্যানকোড সাবস্ক্রিপশন নেওয়ার জন্য ১১৯৯ টাকা কিংবা তার বেশি দামে রিচার্জ করতে হবে।
এর পাশাপাশি প্রিপেইড ইউজারদের ৩৯৮ টাকা, ১১৯৮ টাকা, ৪৪৯৮ টাকা, ৩৩৩৩ টাকা দামের অ্যানুয়াল প্ল্যানে ফ্যানকোড ওটিটি অ্যাপ সাবস্ক্রিপশন ফ্রি-তে দেওয়া হচ্ছে।
এই ফ্যানকোড এক্সক্লুসিভ স্পোর্টস কনটেন্ট জিও টিভি প্লাস এবং জিও অ্যাপে দেখতে পারবেন।
এই কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশনের জন্য কোন রকমের একটা চার্জে দিতে হবে না।

আরও পড়ুন: Mutual Fund: প্রতি মাসে SIP-তে টাকা জমাচ্ছেন! এক মাস দিতে না পারলে কত জরিমানা হবে জানেন তো?

এই ফ্যানকোড ওটিটি অ্যাপ কি?

ফ্যানকোড একটি স্পোর্টস স্ট্রীমিং প্ল্যাটফর্ম, যেখানে স্পোর্টসের লাইভ ব্রডকাস্ট এবং হাইলাইট দেখায়। এখানে ক্রিকেট টুর্নামেন্ট, উইমেন ক্রিকেট টুর্নামেন্ট, ফুটবল, বাস্কেটবল, বেসবল, রেসলিং, ব্যাডমিন্টনের মতো স্পোর্টসগুলি দেখা যাবে। এতে ইউজাররা লাইভ রেসিং উপভোগ করতে পারবেন। এছাড়াও এখানে ইন ডেপ্থ কভারেজ, রিয়েল টাইম হাইলাইট, ম্যাচ ভিডিও, ডেটা এবং স্ট্যাটিক্স ডিটেইলস দেখা যায়।

 

Avatar

Papiya Paul

X