Debashree Roy says Prosenjit Chatterjee is not Industry in her eyes

Debashree: প্রসেনজিৎ নয়, কাকে টলিউডের ‘ইন্ডাস্ট্রি’ মনে করেন দেবশ্রী? চমকে দিচ্ছে অভিনেত্রীর উত্তর

নিউজশর্ট ডেস্কঃ দেবশ্রী রায় (Debashree Roy) নামটা সকলের কাছেই বেশ পরিচিত। একসময় বাংলা সিনেমার (Tollywood) দুনিয়ায় রীতিমত ঝড় তুলেছিলেন তিনি। সমকালীন প্রথমসারির তারকাদের সাথে একাধিক ছবিতে অভিনয় করে সুপারহিট সব ছবি উপহার দিয়েছিলেন দর্শকদের। তবে সম্প্রতি টলিউড ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চ্যাটার্জীকে (Prosenjit Chatterjee) নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন দেবশ্রী।

টলিউডের দুনিয়ায় প্রসেনজিতের সুপারহিট ছবির সংখ্যা অজস্র। একসময় দেবশ্রীর সাথে বিবাহ বন্ধনেও আবদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু সেই বিয়ে টেকেনি, বিচ্ছেদ হয়ে গিয়েছে। তবে বিচ্ছেদের পরেও একেঅপরের প্রতি কোনো বিদ্বেষ নেই, তাই নতুন ছবিতে একসাথে কাজ করতে চান বুম্বা দা।

প্রসেনজিৎ নিজের মুখেই জানিয়েছিলেন টলিউডের সুপারস্টার দেবশ্রী। কিন্তু সকলে বুম্বা দাকে ‘ইন্ডাস্ট্রি’ বললেও সেটা মানতে নারাজ অভিনেত্রী। আর বর্তমানে নাম না নিয়ে করা দেবশ্রীর মন্তব্যই এখন চর্চায় উঠে এসেছে। কি এমন বললেন অভিনেত্রী?

Debashree Roy

আরও পড়ুনঃ ব্যাকগ্রাউন্ড ডান্সার থেকে বাংলা সিরিয়ালের নায়িকা! পর্দার মেঘের জীবন ঠিক যেন সিনেমা

দেবশ্রীর মতে, ‘এখন একজন নিজেকে ইন্ডাস্ট্রি বলেন। আমি কিন্তু তাঁকে ইন্ডাস্ট্রি মনেই করি না। আমার কাছে ইন্ডাস্ট্রি একজনই’। এই মন্তব্যের জেরে শোরগোল পড়েগিয়েছে টলিপাড়ার সর্বত্র। স্বাভাবিকভাবেই নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে প্রসেনজিৎ যদি না হন তাহলে কাকে ইন্ডাস্ট্রি মনে করেন তিনি?

এই প্রশ্নের উত্তরে মহানায়ক উত্তম কুমারের নাম নিয়েছেন দেবশ্রী। তাঁর মতে, তিনিই ছিলেন একমাত্র মহানায়ক আর তিনিই থাকবেন। অভিনয় হোক বা ব্যক্তিত্ব ঐ জায়গা আর কেউ কোনোদিন নিতে পারবে না। তবে, আগামীদিনে যদি প্রসেনজিতের সাথে নতুন ছবিতে জুটি বাঁধেন দেবশ্রী তা দেখার জন্য যে দর্শকেরা উৎসুক থাকবেন তা ধরে নেওয়া যেতেই পারে।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X