Mukesh Ambani Neeta Ambani Gifts Anant Ambani Radhika Merchant 640 Crore Villa in Dubai

Anant-Radhika Wedding: হবু পুত্রবধূকে ৬৪০ কোটির প্রাসাদ উপহার মুকেশ আম্বানির! রইল অনন্ত-রাধিকার রাজকীয় ভিলার ছবি

নিউজশর্ট ডেস্কঃ মুকেশ আম্বানী (Mukesh Ambani), নাম তো শুনা হয় হোগা! যদিও বর্তমানে বাবার থেকে বেশি ছেলে অর্থাৎ অনন্ত আম্বানী (Anant Ambani) ট্রেন্ডিংয়ে আছেন। হ্যাঁ ঠিকই ধরেছেন রাধিকা মার্চেন্টের সাথে আম্বানী পুত্র অনন্তের প্রি-ওয়েডিং (Ambani Son Pre Wedding) নিয়েই তোলপাড় সোশ্যাল মিডিয়া। আগামী ১২ই জুলাই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনন্ত-রাধিকা (Anant Radhika Wedding)। আম্বানির ছেলের বিয়ে বলে কথা, তাই আয়োজনেও রয়েছে রাজকীয় ব্যাপার।

যেমনটা জানা যাচ্ছে, বিয়ের আগেই গুজরাটের জামনগর (Jamnagar) ও ইতালিতে এক বিলাসবহুল ত্রুজ ভাড়া করে প্রি ওয়েডিংয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তবে চমকের আরও অনেক কিছুই বাকি রয়েছে। ইতিমধ্যেই হবু বৌমাকে দুবাইয়ে একটি ৬৪০ কোটির বাড়ি থুড়ি প্রাসাদ উপহার দিয়েছেন শ্বশুর মুকেশ অম্বানী ও শাশুড়ি মা নীতা অম্বানী। আজকের প্রতিবেদনে সেই ভিলার সম্পর্কেই জানব ও বেশ কিছু ছবি দেখে নেব।

দুবাইয়ের উত্তরের একটি দ্বীপ পাম জুমেইরাহ (Palm Jumeirah, Dubai), যেখানে গোটা পৃথিবীর নামিদামি সমস্ত তারকাদের বাস। শাহরুখ খান, ঐশ্বর্য রাই বচ্চন, শিল্প শেট্টি তো বটেই বিখ্যাত ফুটবলার ডেভিড বেকহ্যাম, হলিউডের প্রযোযক ব্র্যাড পিট, অনন্ত-রাধিকাও এবার সেখানে থাকতে পারবেন সেলেব্রিটিদের মাঝে।

Ananta Ambani Radhika Merchant got 640 Crore Villa in Dubai by Mukesh Ambanin
অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের দুবাইয়ের ৬৪০ কোটির ভিলা

আরও পড়ুনঃ দীঘা-পুরী অতীত! কলকাতার কাছের এই সুন্দরী গ্রামই এখন সবার পছন্দের উইকেন্ড ডেস্টিনেশন

কেমন দেখতে অনন্ত-রাধিকার ৬৪০ কোটির বাড়ি?

যেমনটা জানা যাচ্ছে সমুদ্রের মাঝে ৩০০০ বর্গফুটের উপর তৈরি দুবাইয়ের সর্বোচ্চ দামি বাড়ির অন্যতম এটি। যেখানে ১০টি শোবার ঘর থেকে শুরু করে, স্পা, সুইমিং পুল থেকে প্রাইভেট সি বিচ রয়েছে। ঝাঁ চকচকে লিভিং রুম থেকে ইন্টিরিয়র ছবি দেখেই প্রেমে পরে যাওয়ার মত ভিলার অন্দর মহল।

প্রসঙ্গত, দুবাইতে বাড়ি বা সম্পত্তি কেনা এতটাও সহজ ছিল না। তবে বিগত কিছু বছর সেখানকার সরকার নিষেধাজ্ঞা অনেকটাই কমিয়েছে। তাছাড়া দুবাই থেকে বিশেষ গোল্ডেন ভিসা ইস্যু করা হয়। এই গোল্ডেন ভিসা যাদের আছে তাঁরা চাইলেই সেখানে সম্পত্তি কিনতে পারেন। ভারতবর্ষের ১৮ জন সেলিব্রিটিদের কাছে এই ভিসা আছে। এছাড়াও মুকেশ আম্বানির কাছেও এই গোল্ডেন ভিসা আছে, সেই কারণেই হবু বৌমার জন্য ৬৪০ কোটির ভিলা কিনে উপহার দিতে পেরেছেন তিনি।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X