Jagaddhatri Actess Ankita Mallick Opened up about Rumours of Serial might end soon

TRP কমতেই শুরু শেষের জল্পনা! এবার মুখ খুললেন খোদ ‘জগদ্ধাত্রী’ অভিনেত্রী অঙ্কিতা

নিউজশর্ট ডেস্কঃ বিকেল গড়িয়ে সন্ধ্যে মানেই বাঙালি বাড়িতে টিভি চালু, ষ্টার জলসা থেকে জি বাংলা (Zee Bangla) দুই চ্যানেলে একাধিক সিরিয়াল দেখার জন্য তৈরিই থাকেন দর্শকেরা। এমনই একটি জনপ্রিয় মেগা হল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। আর পাঁচটা সিরিয়ালের মত কূটকচালি নয় বরং একদিকে গোয়েন্দাগিরি তো অন্যদিকে পরিবারের সমস্যার মাঝেও ভালো থাকার চেষ্টা। সব মিলিয়ে এই মেগার গল্প বেশ পছন্দ সকলেরই।

শুরু পর থেকেই টিআরপি তালিকাতেও (TRP List) বেশ ভালো রেজাল্ট জগদ্ধাত্রীর। একসময় টানা বেঙ্গল টপার হত জ্যাস-স্বয়ম্ভু। তবে সম্প্রতি কমেছে টিআরপি পয়েন্ট। এদিকে টিআরপি কমলেই হু হু করে শেষ হয়েছে একাধিক ধারাবাহিক। তাই জগদ্ধাত্রীও নাকি শেষ হতে পারে এমন গুঞ্জন শোনা যাচ্ছিলো। এবার সেই নিয়ে মুখ খুললেন খোদ নায়িকা অঙ্কিতা মল্লিক।

সত্যিই শেষ হচ্ছে ‘জগদ্ধাত্রী’?

আসলে বিগত কয়েক মাসে অনেক ভালো মেগা সিরিয়াল বন্ধ হয়েছে। যার মধ্যে পুরোনোরা যেমন ছিল তেমনি ছিল নতুনেরাও। সেই কারণেই টিআরপি কম হওয়াতে এমনটা আশঙ্কা করছিলেন দর্শকেরা। কিন্তু ইতিমধ্যেই টিআরপি তালিকায় কামব্যাক করেছে জগদ্ধাত্রী। তাছাড়া দর্শক তথা নেটিজেনরা সর্বদাই জ্যাসের প্রশংসায় পঞ্চমুখ। তাই টিআরপি খুব একটা ম্যাটার করে তেমনটা কিন্তু একেবারেই নয়।

Jagaddhatri Serial

তবে গুঞ্জনের প্রসঙ্গে মুখ খুলেছেন খোদ ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা। সমস্ত জল্পনা উড়িয়ে তিনি স্পষ্ট জানান আগামীতে দুর্দান্ত সব চমক আসতে চলেছে, তাই বন্ধ হওয়ার কোনো প্রশ্নই নেই। উল্টে দর্শকেরা যেন একটাও পর্ব মিস না করেন সেটাই জানান অভিনেত্রী।

আরও পড়ুনঃ কামব্যাক করল মিশকা, স্মৃতি ফিরতেই মেয়ে-বৌকে খুঁজছে সূর্য! ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র দুর্ধর্ষ পর্ব

প্রসঙ্গত, জগদ্ধাত্রী বর্তনে স্বয়ম্ভুর বিরুদ্ধে লড়াইয়ে নেমেছে। নিজের স্বামীকেই সন্ধের তালিকায় রেখেছে কাকলি দেবীকে সরিয়ে ফেলা নিয়ে। তাহলে কি এই সন্দেহ দুজনের দাম্পত্যে প্রভাব ফেলবে? একেঅপরকে ভুল বুঝবে জ্যাস-স্বয়ম্ভু? এর উত্তর আসন্ন পর্বগুলিতেই মিলবে। তাই চোখ তাখতে হবে টিভির পর্দায়, সাথে সিরিয়ালের লেটেস্ট খবর পাওয়ার জন্য আমাদের ফলো করে রাখুন।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X