Anurager Chhowa mishka shocked to see Tishka who looks like mishka

মিশকার চ্যাপ্টার ক্লোজ, নাকি আবারও ফিরবে ভিলেন? ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র মাথা ঘোরানো পর্ব

নিউজশর্ট ডেস্কঃ ষ্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকে চলছে চরম টুইস্ট। একদিকে সূর্য স্মৃতি হারিয়েছে তাকে সমস্ত কিছু মনে করানোর চেষ্টা চলছে। অন্যদিকে আচমকাই আবারও ফিরে এসেছে মিশকা (Mishka)। কিন্তু জানা যাচ্ছে পথ দুর্ঘটনার সম্মুখীন হয়েছে মিশকা। যার জেরে মৃত্যুও হয়েছে তার, এমনকি শেষকৃত্যের কাজও দেখানো হয়েছে।

যারা নিয়মিত দর্শক তারা জানেন, হাসপাতালের মর্গে মিশকার বডি দেখেই ভেঙে পড়েছিল পাপাই। এরপর সেই মুখাগ্নি করেছে মিশকার। তাছাড়া শেষকৃত্যের সময় সেনগুপ্ত পরিবারেরও বেশ কিছুজন উপস্থিত ছিলেন। এমনকি ছেলে বীরকেও নিয়ে আসা হয়েছিল অন্তিম সংস্কারের সময়। যতই হোক জন্মদাত্রী মায়ের ক্রিয়া কর্ম বলে কথা।

তবে এখানেই কি আদৌ শেষ হবে মিশকার অধ্যায়? নাকি প্রতিবারের মত আবারও নতুন কোনো ফন্দি? হয়তো দেখা যাবে কিছুদিন পরে আবারও সূর্য-দীপার ক্ষতি করতে বেঁচে ফিরেছে মিশকা? এদিন জ্বলন্ত চিতার সামনে দীপার মনে মিশকার বলে যাওয়া শেষ কথা গুলোই বাজতে থাকে।

Anurager Chhowa Surja Reacalls everything starts to find Sona Rupa Deepa

গাড়ি থেকে নামার পর মিশকা বলেছিল, ‘আমাদের আবার দেখা হবে দীপা’,’মিশকারা মরে না, ফিরে ফিরে আসে’। এর ঠিক পরেই সত্যি হল মিশকার অনুমান! দূরে গাড়ি থেকে নামতে দেখা যায় এক মহিলাকে। এরপর আলোতে এলেই দেখা যায় একেবারে হুবহু মিশকার মতোই দেখতে তাকে।

আরও পড়ুনঃ ছক্কা হাঁকাচ্ছে শ্যামলী, কোথায় ফুলকি-পর্ণা-জগদ্ধাত্রী? প্রকাশ্যে সম্পূর্ণ ওলটপালট TRP তালিকা

নতুন অপরিচিত এই অতিথিকে দেখে পাপাই পর্যন্ত অস্ফুটে বলে ওঠে ‘এতো অবিকল আমার মিশকা’। এই মুহূর্তেই নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিল না দীপা। তবে, মিশকা যা বলে গেল সেটাই সত্যি হল? সে নিজে এগিয়ে মেয়েটিকে জিজ্ঞাসা করে কে আপনি? উত্তরে সে জানায় আমি টিশকা, টিশকা রায়।

তবে কি সবটাই প্ল্যান ছিল? সূর্য-দীপার জীবন তছনছ করতে আবারও সূর্যের বন্ধু সেজেই হাজির হবে মিশকা থুড়ি টিশকা? এমন হাজারো প্রশ্ন উঠতে শুরু করেছে দর্শকদের মনে। যার উত্তর আগামী দিনেই পাওয়া যাবে। তাই দেখতে থাকুন ‘অনুরাগের ছোঁয়া’।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X