Jisshu Sengupta Nilanjana Bhowmik Love Story

দূর্গা অষ্টমীর দিনেই শুরু প্রেম, রইল টলিপাড়ার যীশু-নীলাঞ্জনার প্রেমকাহিনী

নিউজশর্ট ডেস্কঃ বাঙালির কাছে দুর্গাপুজো মানেই প্রেম। এক সাথে হাতে হাত রেখে পুজোর প্যান্ডেলে ঘোরা, অষ্টমীতে অঞ্জলি দেওয়া, এই সবই যেন পুজোর সাথে জড়িত। বাঙালির জীবনে একবার না একবার , এই ঘটনা ঘটেই-ছে। তেমনি এই পুজো থেকেই শুরু হয়েছিল অভিনেতা যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) এবং বর্তমানে প্রযোজক নীলাঞ্জনা ভৌমিকের (Nilanjana Bhowmik) প্রেম।

টলিপাড়ার পাওয়ার কাপল হিসাবেই পরিচিত ছিলেন যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা। ২০ বছরের দাম্পত্য জীবনে তাঁদের রয়েছে দুটি  কন্যা সন্তান জারা ও সারা। তবে টলিপাড়ায় এখন কান পাততেই তাঁদের বিচ্ছেদের কথাই শোনা যাচ্ছে। তবে আপনি কি জানেন? এই পাওয়ার কাপলের প্রেম কাহিনী শুরু হয়েছিল কিভাবে?

যিশু-নীলাঞ্জনার প্রেম কাহিনী

যিশু-নীলাঞ্জনার প্রেমপর্ব শুরু হয়েছিল একটা পুজোর সময়ে। তখন ২০০২ সাল। বাংলার স্বর্ণযুগের নায়িকা অঞ্জনা ভৌমিকের বড়মেয়ে নীলাঞ্জনা হিন্দি সিরিয়াল হিপ হিপ হুররে-এর পরিচিত মুখ। বাংলা সিনেমা স্বপ্নের ফেরিওয়ালা-র শ্যুটিংয়ের জন্য কলকাতায় আসেন নীলাঞ্জনা।আর সেই সময় তিনি মন দিয়ে ফেলবেন টলিপাড়ার হ্যান্ডসম ও জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত। তবে সেই অভিনেতা এখনকার মতো অতটা জনপ্রিয় ছিলেন না।

Jisshu Sengupta Nilanjana together old photo

যিশু-নীলাঞ্জনার রোম্যান্স শুরু হয় ২০০২ সালের দুর্গাপুজোর সময়। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল পুজো বাড়ির সেরা পুজো, যেখানে কলকাতার আবাসনের পুজোগুলোর মধ্যে সো পুজো বেছে নেওয়া হবে। অষ্টমীর দিন তারকা বিচারকেরা শর্ট-লিস্টেড করে সেখান থেকে সেরা পুজোটিকে বেছে নেবেন। সেই বছর নীলাঞ্জনা ও যিশু ছিলেন সেই তারকা বিচারকদের তালিকায়। বিচারপর্ব সারার পর শহরের এক পাঁচতারা হোটেলে লাঞ্চ করেন যিশু ও নীলাঞ্জনা সহ অন্য বিচারকেরা। আর সেই সময় একে-অপরের থেকে চোখ সরছিল না যিশু ও নীলাঞ্জনার। হ্যাঁ, সেই বছরের অষ্টমীতেই যিশু-নীলাঞ্জনার মন দেওয়া-নেওয়া হয়ে গিয়েছিল।

Jisshu Sengupta and NIlanjana with children

আরও পড়ুনঃ টাকা নেই থেকে অবাঙালি প্রযোজকদের আধিক্য, বাংলা ছবি মান পড়ে যাওয়া নিয়ে বিস্ফোরক শাশ্বত!

এরপর যিশু-নীলাঞ্জনা একসঙ্গে কাজও করেন। শ্যুটিং সেটেই তাঁদের ভালোবাসা আরও পরিপক্ক হয়। এরপর একদিন রাত ১০টার সময় নীলাঞ্জনাকে বাড়ি ছাড়তে গিয়ে মা অঞ্জনা ভৌমিকের কাছে তাঁর মেয়েকে বিয়ে করার প্রস্তাব দেন যিশু। ২০০৪ সালে বিয়ে হয় যিশু-নীলাঞ্জনার।

প্রসঙ্গত, বর্তমানে যিশু সেনগুপ্ত এই সুন্দর প্রেমের জীবনে চিড় ধরেছে। টলিউড, বলিউডের পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও ব্যস্ত। জাত অভিনেতা হিসেবে নিজেকে চিনিয়ে দিয়েছেন। বেশিরভাগ সময়ই মুম্বইতে ব্যস্ত থাকেন তিনি। শোনা যাচ্ছে, সেখানেই নাকি কাউকে মন দিয়ে ফেলেছেন। সেটা জানার পরে আর মেনে নিতে পারছেন না নীলাঞ্জনা। জানা গিয়েছে এক দক্ষিণী সহকর্মীর সঙ্গে নাকি মন দেওয়া নেওয়া হয়েছে যিশুর।

যদিও তিনি অভিনেত্রী নন। মুম্বই এবং দক্ষিণ ভারতের একাধিক ছবিতে কাজ করছেন যিশু সেনগুপ্ত। সেকারণে কলকাতায় তিনি থাকেন না বললেই চলে। আর এই দূরত্বই যিশু-নীলাঞ্জনার সম্পর্কের দূরত্ব আরও বাড়িয়ে দিয়েছে। কয়েকদিন আগে একটি ছবির প্রচারে কলকাতায় এলেও যিশু নাকি নীলাঞ্জনার সঙ্গে এক বাড়িতে থাকছেন না। আলাদা থাকছেন তিনি।

Avatar

Koushik Dutta

X