Monami Ghosh paired opposite Subhasish Mukherjee in fonibabu Jug Jug Jio

৪০ পেরিয়ে ঘুচলো আইবুড়ো নাম? বিয়ের পিঁড়িতে শুভাশিস-মনামী! ‘সুখবর’ দিলেন অভিনেত্রী

নিউজশর্ট ডেস্কঃ টলিপাড়া জুড়ে এখন বাজছে বিয়ের সানাই। কয়েকদিন আগেই চার হাত এক হয়েছে অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের। দক্ষিণ ২৪ পরগণার একটি খামার বাড়িতে বসেছিল তাঁদের বিয়ের আসর। সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই এবার সামনে এল শুভাশিস-মনামীর (Subhasish Mukherjee & Monami Ghosh) গাঁটছড়া বাঁধার খবর।

দীর্ঘদিন ধরে অভিনয় জগতে দাপিয়ে অভিনয় করা বয়স্ক শুভাশিস মুখোপাধ্যায় বিয়ে করতে চলেছেন হাঁটুর বয়সী অভিনেত্রী মনামী ঘোষকে।  দু’জনের বয়সে বিস্তর ফারাক। এবার এই খবর সামনে আসতেই রীতিমতো চক্ষু চড়ক গাছ নেটিজেনদের।

সাত পাকে বাঁধা পড়ছেন শুভাশিস-মনামী!

সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে মনামী স্বীকার করে নেন বিয়ের কথা। অভিনেত্রীকে এই বিষয়ে জিজ্ঞেস করা হতেই তিনি বলেন, ‘একদম সঠিক খবর। তবে সবটাই হচ্ছে পর্দায়’। অর্থাৎ শুভাশিস-মনামী বিয়ের পিঁড়িতে বসছেন একথা ঠিক। তবে রিয়েল নয়, বরং রিল লাইফে চার হাত এক হবে তাঁদের।

Monami Paired with Subhasish

রাজু মজুমদার পরিচালিত ‘ফণীবাবু যুগ যুগ জিও’ ছবিতে জুটি বাঁধছেন শুভাশিস-মনামী। সম্প্রতি এই ছবির চিত্রনাট্য হাতে ইনস্টাগ্রাম প্রোফাইলে দু’টি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। আসন্ন এই সিনেমাতেই স্বামী-স্ত্রী হিসেবে দেখা যাবে শুভাশিস-মনামীকে।

আরও পড়ুনঃ জমজমাট ‘কে প্রথম কাছে এসেছি’, শীঘ্রই বিয়ের পিঁড়িতে ঋক-মধুবনী, ফাঁস আগাম পর্বের ভিডিও

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

উল্লেখ্য চিত্রনাট্যের প্রয়োজনেই এই অসম বয়সী জুটি তৈরি করা হয়েছে। এক বয়স্কের সাথে বয়সে ছোট মেয়ের মেয়ের বিয়ে নিয়েই এই  ছবির গল্প। সেখানে থাকবে নানান হাসি-মজার মুহূর্ত। মনামী যে চিত্রনাট্যের ছবি শেয়ার করেছিলেন তার ওপরে লেখা ছিল ‘সুন্দরী’। মনে করা হচ্ছে, এটি অভিনেত্রীর চরিত্রের নাম। তবে শুভাশিসের চরিত্রের নাম কী হতে চলেছে সেই বিষয়ে এখনও অবশ্য কিছু জানা যায়নি।
Avatar

Koushik Dutta

X