Target Rating Point,TRP list,Bengali Serial,Phulki,Neem Phooler Madhu,Subha Bibaho,টার্গেট রেটিং পয়েন্ট,বাংলা সিরিয়াল,শুভ বিবাহ,নিম ফুলের মধু,ফুলকি,জি বাংলা,ষ্টার জলসা

জ্যাসকে হারিয়ে ছক্কা হাঁকাচ্ছে ‘শুভ বিবাহ’, কোথায় ফুলকি-পর্ণা? দেখুন এসপ্তাহের TRP তালিকা

নিউজশর্ট ডেস্কঃ ক্যালেন্ডারে বৃহস্পতিবার মানেই রীতিমত চিন্তায় থাকেন দর্শকেরা। এই দিনেই বাংলা সিরিয়ালের টিআরপি তালিকা (Bengali Serial TRP List) প্রকাশ্যে আসে। একদিকে যেমন কে বেঙ্গল টপার হবে সেটা জানার আগ্রহ তেমনি কার নম্বর কত হল সেটাও দেখা যায়। তাছাড়া এই টার্গেট রেটিং পয়েন্টের উপরেই নির্ভর করে ধারাবাহিকের আয়ু।

কে হল এসপ্তাহের বেঙ্গল টপার?

গতসপ্তাহে ফুলকি একাই হয়েছিল বেঙ্গল টপার তবে এবার আর সেটা হয়নি। এবারে সৃজন পর্ণার কাহিনীও ছক্কা হাঁকিয়েছে। সদ্য প্রকাশিত টিআরপি তালিকায় ফুলকি ও নিম ফুলের মধু দুজনেই ৭.১ পয়েন্ট সহ বেঙ্গল টপার হয়েছে। তবে দ্বিতীয় স্থানে রয়েছে দারুন চমক।

অন্যান্য সমস্ত সেরিয়ালকে টেক্কা দিয়েছে তেজ ও সুধার কাহিনী ‘শুভ বিবাহ’। গল্পে সোনামনি সাহা ও হানি বাফনার জুটি বেশ মনে ধরেছে দর্শকদের, পেয়েছে ৬.৭ পয়েন্ট। এরপর ৬.৩ পয়েন্ট সহ তৃতীয় স্থানে রয়েছে ষ্টার জলসার ‘কথা’ ধারাবাহিক।

18th July TRP List of Bengali Serials Phulki Bengal Topper See Complete Target Rating Point Chart

এরপর চতুর্থ স্থানেও রয়েছে দুটি ধারাবাহিক, একটি রোশনাই অন্যটি কোন গোপনে মন ভেসেছে। দুজনেই ৬.২ পয়েন্ট পেয়েছে এবারের টিআরপি রিপোর্টে। আর পঞ্চম স্থানে রয়েছে উড়ান। তাহলে কোথায় গেল জগদ্ধাত্রী, অনুরাগের ছোঁয়া? চলুন দেখে নেওয়া যাক সম্পূর্ণ টিআরপি তালিকা।

সেরা দশ সিরিয়ালের TRP তালিকাঃ (Bengali Serial Target Rating Point List)

ফুলকি, নিম ফুলের মধু – ৭.১
শুভ বিবাহ – ৬.৭
কথা – ৬.৩
রোশনাই, কোন গোপনে মন ভেসেছে  – ৬.২
উড়ান – ৬.১

অনুরাগের ছোঁয়া, জগদ্ধাত্রী – ৫.৯
গীতা LLB – ৫.৭
বঁধুয়া – ৫.৩
মিঠিঝোরা, হরগৌরী পাইস হোটেল (৪৫ মিনিট) – ৪.৭
ডায়মন্ড দিদি জিন্দাবাদ – ৪.৫

এই ছিল এসপ্তাহের সেরা দশের তালিকা। তবে একঝাঁক মেগা শুরু হলেও পুবের ময়না ও মালা বদল আজও সেরা দশে আস্তে পারেনি। পুবের ময়নার পয়েন্ট মাত্র ৩ আর ৪৫ মিনিট সম্প্রচারিত হওয়ার পরেও ৩.২ পয়েন্ট পেয়েছে।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X