Phulki Decides to teach Shalini the right thing upcoming twist in serial

বেরিয়ে যাবে ভণ্ডামি, শালিনীকে জব্বর টাইট দিল ফুলকি! ফাঁস ধারাবাহিকের ধামাকা পর্ব

নিউজশর্ট ডেস্কঃ জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)। প্রথম থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। বর্তমানে টিআরপির (TRP) শীর্ষে আছে ফুলকি। এই পরিস্থিতিতে গল্পে আসছে এক নতুন টুইস্ট। যা দেখে রীতিমত চমকে উঠেছেন দর্শকদের অনেকেই।

আসলে কিছুদিন আগেই বন্যা বিধস্ত এলাকায় গিয়েছিল ফুলকি আর রোহিত। তাদের সাথেই গিয়েছিল শালিনী। সেখানে যাওয়ার উদ্দেহ্য় অবশ্য লোকের সাহায্য নয় বরং ফুলকিকে মেরে ফেলা। তবে সেই উদ্দেশ্য সফল হয়নি। উল্টে শালিনী নিজেই ডুবে মৃত্যুর মুখে তলিয়ে গিয়েছিল। ডুবুরিরা অনেক চেষ্টা করেও উদ্ধার করতে পারেনি, তাকে। এরপর দেখা যায় হাসপাতালের মর্গে শালিনীর বডি দেখে নিজেকে সামলাতে পর্যন্ত পারেনি রোহিত। তবে আদতে শালিনী কিন্তু মরেনি।

ফুলকি সিরিয়ালে নতুন টুইস্ট

ধারাবাহিকের বর্তমান ট্র্যাকে দেখানো হয়েছে শালিনী বেঁচে রয়েছে তবে দেখানো হচ্ছে শালিনীর স্মৃতি হারিয়ে গেছে তবে সে পুরোটাই অভিনয় করছে। কারণ শালিনীকে বাড়ি ফিরিয়ে নিয়ে আসার পর থেকে সে কাউকে চিনতে পারছে না তবে রোহিতকে চোখে হারাচ্ছে।শালিনীকে দেখে সন্দেহ হয় ফুলকির। সে বুঝতে পারে শালিনী নিশ্চয়ই নাটক করছে। কারণ সে রোহিতকে ছাড়া কারো কাছে থাকছে না।

fulki , ফুলকি

শালিনীর সত্যি স্মৃতি হারিয়েছে নাকি সে অভিনয় করছে সেটা জানার জন্য সে একটা প্ল্যান করে। সে ঠিক করে তার সাথে মিষ্টি কথায় কাজ হবে না তাই শালিনীকে ভয় দেখাতে হবে। তাই শালিনীকে জব্দ করার প্ল্যান করে ফুলকি। আর ফুলকির প্ল্যান মানেই যে জব্বর ফাঁদ সেটা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুনঃ ১২ বছরের দাম্পত্যে ইতি! বিচ্ছেদের পথে ঋষি-দেবযানী? নাম না নিয়েই বিস্ফোরক অভিনেতা

ধারাবাহিকের আসন্ন পর্বে আপনারা দেখতে পারবেন রুদ্রের সামনে গিয়ে শালিনীকে ধমকায় ফুলকি। ফুলকি বলে, “ভয় পায় ভয় পায় বলে সবার মাথার উপর উঠে নাচছ তুমি। এখান থেক যাও বলছি।’ ফুলকির কথায় ভয়ে চলে যায় শালিনী।  শালিনীর এই নাটক কি ফুলকি ধরতে পারবে? সেটাই এখন দেখার। প্রসঙ্গত এই ধারাবাহিকে শালিনী ফুলকিকে দেখতে পেলেই ভয় পাচ্ছে। এই অবস্থায় রোহিত ছাড়া আর কেউকেই চিনতে পারছে না শালিনী। তাই শালিনীকে ধরতেই ফুলকির এই ভাবনা ভাবে।

Avatar

Koushik Dutta

X