Subho Bibaho Serial Tej Reacts to Sudhas insult new promo

সুধাকে অপমান করতেই কষিয়ে থাপ্পড়! দ্বিরাগমনে ভালোবাসা বোঝালো তেজবসু মল্লিক, ফাঁস আগাম পর্ব

নিউজশর্ট ডেস্কঃ স্টার জলসার (Star Jalsha) সদ্যই শুরু হয়েছে এক জনপ্রিয় ধারাবাহিক ‘শুভ বিবাহ’ (Subha Bibaho)। ছক ভাঙা ছন্দে এক ডিভোর্সি মেয়ের গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক। এক ডিভোর্সি মেয়ে সুধা ও নায়ক সম্ভ্রান্ত পরিবারের দুর্দান্ত ছেলে তেজ। তাঁদের এক হওয়া ঠিক যেন ভাগ্যের টান। ধারাবাহিকের শুরু থেকেই দেখা যায় বিয়ের আগে থেকেই পলকে পলকে দেখা হয়ে যেত সুধা আর তেজের। বহুবার সুধাকে বিপদের হাত থেকে রক্ষা করেছে তেজ। শেষমেষ সাত পাকে বাঁধা পড়েছে তাঁরা।

সুধার সঙ্গে বিয়ের মণ্ডপে তেজ জানতে পারে যে সুধা আসলে ডিভোর্সি। তবে সুধা ডিভোর্সি এই ব্যাপারটায় ক্ষুব্ধ নয় তেজ। বরং সুধা মিথ্যে বলে সবটা লুকিয়ে গেছে ভেবে ভুল বুঝতে থাকে সে নায়িকাকে। এদিকে নায়িকা বারংবার চেষ্টা করেও সত্যি কথা বলতে পারেনি। তারপর থেকে একে অপরের ভুল বোঝাবুঝি চলতেই থাকে। অবশেষে বিয়ে সেরে শ্বশুরবাড়িতে পা রেখেছে সুধা।

সুধার অপমানের যোগ্য জবাব দিল তেজ!

সম্প্রতি, শুভ বিবাহ (Subho Bibaho) ধারাবাহিকের একটি প্রোমো শেয়ার করা হয়েছে চ্যানেলের তরফ থেকে। সেখানে দেখা যাচ্ছে, তেজ-সুধা দ্বিরাগমনে যাচ্ছে। স্বাভাবিকভাবেই গোমরা মুখে বসে আছে তেজ। সুধা ভাবে অসম্মান আর অপমান সারা জীবন নিয়ে বইবে না। সুধা মনস্থির করে দ্বিরাগমন থেকে ফিরেই তেজের বাড়ির সকলকে সব সত্যি জানিয়ে দেবে।

Subho Bibaho, শুভ বিবাহ

ইতিমধ্যেই মেয়ে জামাই সুধার বাড়িতে এসে পৌঁছেছে। সেখানে বরণ করার জন্য দাঁড়িয়েছে দুজনে। তখন সেখানে পাড়ার এক কাকিমা বলে, একজন ডিভোর্সিকে তার অতীতটা জেনে তুমি মেনে নিচ্ছ জামাই, একটি ছেলেও সুধার হাত ধরতে আসে, আর তখনই তেজ বসু মল্লিক তাকে থাপ্পড় মারে এবং বলে, সুধার অতীত নিয়ে বাইরের লোক যদি কোনও কথা বলে, তাকে আগে তেজ বসু মল্লিকের মুখোমুখি হতে হবে। ভালো না বেসেও সুধার পাশে তেজ। বউয়ের অপমান সহ্য করতে পারেনা তেজ বসু মল্লিক। তবে কি কাছাকাছি আসছে তেজ-সুধা? তা জানা যাবে আগামীতেই।

আরও পড়ুনঃ সিঙ্গেলই ভালো আছি! মায়ের সাথে ‘দিদি নং ১’ এসে হাটে হাঁড়ি ভাঙল পর্দার স্বয়ম্ভু সৌম্যদীপের

প্রসঙ্গত , অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ধারাবাহিকটিতে প্রধান চরিত্রে হানি বাফনা এবং সোনামনি সাহা। তবে এছাড়াও ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কুশল চক্রবর্তী, সুচিস্মিতা চৌধুরী, শাশ্বতী গুহ, মল্লিকা মজুমদার, মৌমিতা চক্রবর্তী সহ একাধিক জনপ্রিয় টেলি অভিনেতা অভিনেত্রীরা। শাশুড়ি-বউমার ঝামেলা বাদ দিয়ে নতুন এক গল্প প্রথম থেকেই মুগ্ধ করেছে দর্শকদের।

Avatar

Koushik Dutta

X