1st August Bengali Serial TRP List

ঘুরে গেল খেলা! জ্যাস-ফুলকি নয় ছক্কা হাঁকাচ্ছে পর্ণা-পূজারিণী, দেখুন ওলটপালট TRP তালিকা

নিউজশর্ট ডেস্কঃ বৃহস্পতিবার মানেই দুরুদুরু বুকে সাপ্তাহিক টার্গেট রেটিং পয়েন্টের (Target Rating Point) চার্টের জন্য অপেক্ষায় থাকেন বাংলা সিরিয়ালের (Bengali Serial) দর্শকেরা। কারণ টিআরপি (TRP) পয়েন্টের উপরেই যে ধারাবাহিকের ভবিষ্যৎ নির্ভর করেছে। বিগত কয়েক সপ্তাহে কখনো ফুলকি তো কখনো পর্ণা এগিয়েছে, তবে এবার বাজি মারল কে? চলুন জেনে নেওয়া যাক।

সদ্য প্রকাশিত টিআরপি তালিকায় দেখা যাচ্ছে ৭.০ পয়েন্ট পেয়ে বাংলার নতুন টপার হয়েছে নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। অবশ্য হবে নাই বা কেন! স্মৃতিশক্তি হারালেও যে হরে একেরপর এক ধামাকা পর্ব চলছে তাতে দর্শকদের চোখ সরানো দায় হয়ে গিয়েছে। তাই সৃজন-পর্ণা জুটি যে সুপারহিট সেটা বলার অপেক্ষা রাখে না। এর ঠিক পরেই রয়েছে ষ্টার জলসার কথা ধারাবাহিক। সুস্মিতা দে অভিনীত এই ধারাবাহিক শুরু থেকেই সকলের প্রিয়, আর এবারে তালিকায় ৬.৭ পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে কথা।

18th July TRP List of Bengali Serials Phulki Bengal Topper See Complete Target Rating Point Chart

একটা সময় ছিল যখন সেরা তিনের নিচে দেখা যেত না জগদ্ধাত্রী ধারাবাহিকটিকে। তবে নতুন মেগা আসার পর সেই জৌলুষ কমেছে জ্যাস সান্ন্যালের। এবছরের মে মাসের শেষে ষ্টার জলসার পর্দায় শুরু হয়েছে প্রতীক সেনের নতুন মেগা উড়ান। গল্পের মহারাজ-পূজারিণী জুটি বেশ মনে ধরেছে সকলেরই, তাই এবারের টিআরপি লিস্টে ৬.৬ পয়েন্ট সহ তৃতীয় হয়েছে উড়ান ধারাবাহিকটি। এরপর চতুর্থ সাথে একসাথে রয়েছে দুই মেগা, একটি ফুলকি ও আরেকটি শুভ বিবাহ। দুজনেই ৬.৫ পয়েন্ট পেয়েছে।

আরও পড়ুনঃ সুধাকে অপমান করতেই কষিয়ে থাপ্পড়! দ্বিরাগমনে ভালোবাসা বোঝালো তেজবসু মল্লিক, ফাঁস আগাম পর্ব

পঞ্চম স্থানে রয়েছে কোন গোপনে মন ভেসেছে। শ্বেতা-রণজয় জুটি এবারে পেয়েছে ৬.৩ পয়েন্ট। অর্থাৎ বোঝাই যাচ্ছে সেরা পাঁচের মধ্যে নেই জগদ্ধাত্রী। এমনকি একসময়ে সেরা অনুরাগের ছোঁয়ার গল্পও পিছিয়েছে অনেকটাই। চলুন দেখে নেওয়া যাক টিআরপির নিরিখে এসপ্তাহের সেরা দশ হল কারা?

সেরা দশ সিরিয়ালের TRP তালিকাঃ (Bengali Serial Target Rating Point List)

নিম ফুলের মধু – ৭.০
কথা  – ৬.৭
উড়ান – ৬.৬
ফুলকি, শুভ বিবাহ  – ৬.৫
কোন গোপনে মন ভেসেছে – ৬.৩

জগদ্ধাত্রী, রোশনাই – ৬.২
গীতা LLB – ৬.১
বঁধুয়া – ৬.০
অনুরাগের ছোঁয়া – ৫.৫
ডায়মন্ড দিদি জিন্দাবাদ – ৪.৯

এই ছিল এসপ্তাহের সেরা দশ ধারাবাহিক। তবে মিঠিঝোরা সিরিয়ালটিও বেশ চর্চায় রয়েছে। কারণ পাশে থাকার প্রতিশ্রুতি দিলেও রাইকে অবিশ্বাস করে দূরে সরে গিয়েছিল অনির্বান। এমনকি পরিবারের সকলেই তাকে ভুল বুঝেছে।কিছুদিন আগেই দেখা গিয়েছিক যে অ্যাকসিডেন্ট হয়ে মৃত্যু হয়েছে রাইয়ের যেটা কেউই মেনে নিতে পারেনি। তবে রাই আসলে বেঁচেই ছিল, পুলিশ যখন জেরার জন্য অনির্বাণদের বাড়ি আসে তখন সে সেখানে হাজির হয়।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X