Zee Bangla Neem Bhattacharjee Shyamoupti Mudli New Serial Amar Sangi Timeslot Released

জি বাংলায় আসছে নীল-শ্যামৌপ্তির প্রেম কাহিনি ‘অমর সঙ্গী’, কপাল পুড়ল কোন মেগার? দেখুন টাইমস্লট

নিউজশর্ট ডেস্কঃ বাঙালি দর্শকদের বিনোদনের জন্য জি বাংলার (Zee Bangla) পর্দায় আসছে নতুন মেগা ‘অমর সঙ্গী’ (Amar Sangi)। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত আইকনিক ছবির নামেই নামকরণ হয়েছে ধারাবাহিকটির। তবে নায়ক হিসাবে প্রসেনজিৎ নয় থাকছেন জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharjee)। আর তার বিপরীতে নায়িকা হিসাবে থাকছেন অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি (Shyamoupti Mudli)

ইতিমধ্যেই সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখাযাচ্ছে কুমার শানুর গাওয়া গানটিকেই ব্যবহার করা ব্যাকগ্রাউন্ডে। তবে নতুন মেগা কবে থেকে দেখা যাবে আর কটার স্লটেই বা দেখা যাবে? এই সমস্ত প্রশ্ন জাগছিল নেটিজেনদের মনে। এবার  প্রকাশ্যে এল দিনক্ষণ সহ টেলিকাস্টের সময়। আগামী ১২ই অগাস্ট থেকে শুরু হচ্ছে নীল-শ্যামৌপ্তির ‘অমর সঙ্গী’। তবে সম্প্রচারের সময়টা সত্যিই অনেকের কাছে বেশ অদ্ভুত লেগেছে।

Zee Bangla New Serial Amar Sangi new promo out with Neel Bhattacharya and Shyamoupti Mudli

যেমনটা জানা যাচ্ছে সোম থেকে শনি সপ্তাহে ৬ দিন দুপুর ২.৩০ এ দেখা যাবে সিরিয়ালটি। নতুন মেগা প্রাইম টাইম বা সন্ধ্যের দিকে না হয়ে দুপুরে দেখানো হবে এটা প্রথমবার হল। যা দেখে দর্শক থেকে শুরু করে নেটিজেনরা সকলেই অবাক। কারোর মতে, জি কাকুর মাথা খারাপ হয়ে গেছে। তো কেউ আবার বলছেন রাতের স্লটে কেন দেওয়া হল না? তবে এই টাইমসল্টই থাকে না পরিবর্তিত হয় তা আগামী দিনেই বোঝা যাবে।

আরও পড়ুনঃ ঘুরে গেল খেলা! জ্যাস-ফুলকি নয় ছক্কা হাঁকাচ্ছে পর্ণা-পূজারিণী, দেখুন ওলটপালট TRP তালিকা

‘অমর সঙ্গী’ সিরিয়ালের যে প্রোমো সামনে এসেছে তা থেকে গল্পের সম্পর্কে হালকা ধারণা মিলেছে। নীল অর্থাৎ নায়ক ভাড়ার বাড়িতে থাকলেও তার স্বপ্ন প্রচুর বড়। ভাড়ায় দামি গাড়ি, জামা নিয়ে প্রেমিকার সাথে ঘুরে বেড়ায় সে। এদিকে শ্যামৌপ্তি অর্থাৎ নায়িকা নীলের সত্যি কিছুই জানত না। কিন্তু দেখা যায় নায়ক যখন বলে যে তাঁর প্রেমিকা এসব জানতেই পারবেন না, ঠিক তখনই পিছনে দাঁড়িয়ে থাকতে দেখা যায় নায়িকাকে।

প্রসঙ্গত, নীল ভট্টাচার্য ও শ্যামৌপ্তি দুজনেই টেলি ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় তারকা। শেষবার নীলকে দেখা গিয়েছিল ষ্টার জলসার বাংলা মিডিয়াম ধারাবাহিকে। অন্যদিকে শ্যামৌপ্তি ছিলেন গুড্ডি সিরিয়ালে। আগের মেগা শেষ হওয়ার পর দুজনেই বেশ লম্বা বিরতি নিয়েছিলেন। তবে এবার তাদের জুটি দেখার জন্য অপেক্ষায় আছেন দর্শকেরা।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X