Shankar Chakraborty reacts after his fake death news circulated over social media

প্রয়াত শঙ্কর চক্রবর্তী? অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই তোলপাড় কান্ড

নিউজশর্ট ডেস্কঃ সাত সকালে সোশ্যাল মিডিয়াতে রটে অভিনেতা শঙ্কর চক্রবর্তী (Shankar Chakraborty) নাকি প্রয়াত হয়েছেন! মুহূর্তের মধ্যে হইচই পড়ে যায়। ২ বছর আগেই ৩১শে অক্টবর স্ত্রী সোনালী চক্রবর্তীকে হারিয়েছেন অভিনেতা। এরপর থেকে একাই থাকেন তিনি। কিন্তু হটাৎ কেমন রটল এমন মৃত্যুর ভুয়ো খবর?

নেটপাড়ায় প্রয়াণের খবর ভাইরাল হতেই ফোন বাজতে শুরু করে। একেরপর এক ফোন আসতেই থাকেম সকলেই চিন্তিত আচমকা এরম একটা খবরে। এই প্রসঙ্গে সংবাদ মাধ্যমের তরফ থেকে তাকে ফোন করা হয়েছিল। অভিনেতা জানান, দিব্যি আছেন তিনি, কোনো সমস্যা নেই তাঁর। মেয়ে বর্তমানে মুম্বাইতে থাকে, আর তিনি একাই কলকাতার বাড়িতে থাকেন। কিন্তু আচমকা কিভাবে মৃত্যুর খবর রটে গেল তা নিয়ে তিনি নিজেও বেশ অবাক।

Shankar Chakraborty

আসলে স্ত্রী চলে যাওয়ার পর নিজেকে অনেকটা গুটিয়ে নিয়েছিলেন তিনি। একই থাকতেন, এমনকি মদের নেশায় ডুবে গিয়ে ছিলেন একসময়। তবে সেসব অতীত, বর্তমানে একা হলেও ভালোই আছেন তিনি। এদিন অভিনেতাকে ফোন করা হলে তিনি বলেন, ‘আমি দিব্যি ভালো আছি। ফোনের পর ফোন আসছে। এসব গুজব কে রটাল আমি জানি না।

আরও পড়ুনঃ AI দিয়ে চুরি গলার আওয়াজ, অরিজিৎ সিংকে বড় নির্দেশ হাইকোর্টের

তবে এদিন ভুয়ো খবরের রটনায় রেগে যাননি তিনি। উল্টে তিনি জানান, তাঁর একাধিক বক্তব্যের ভুল চর্চা হচ্ছে অনেক জায়গায়। যেটা বলছেন সেটাই বিকৃত হয়ে যাচ্ছে। এবার শুধু মারা গেছি সোনাটাই বাকি ছিল। সেটাও তাঁকে শুনতে হলে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই শেষ হয়েছে ষ্টার জলসার জনপ্রিয় মেগা তোমাদের রানী। এই সিরিয়ালে অভিনয় করছিলেন অভিনেতা। টেলিভিশন ছাড়া শেষবার তাকে দেখা গিয়েছিল দাবাড়ু ছবিতে। তাছাড়া থিয়েটারের সাথেও যুক্ত রয়েছেন তিনি। বর্তমানে খুব বেশি পর্দায় দেখা না পাওয়া গেলেও থিয়েটারের মঞ্চে বেশ অ্যাকটিভ আছেন তিনি, সেটা নিয়েই আপাতত বেঁচে থাকা বলে জানা গিয়েছে। তবে, আগামী দিনে অভিনেতাকে আরও সিনেমা বা সিরিয়ালে দেখা যাবে এমনটাই আশা করেন দর্শক তথা নেটিজেনরা।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X