Purbasha Roy joins Neem Phooler Madhu serial as new Negative Character

সৃজন-পর্ণার জীবনে নয়া আপদ! TRP কাঁপাতে ‘নিম ফুলের মধু’তে এন্ট্রি নতুন নায়িকার

নিউজশর্ট ডেস্কঃ বাঙালি বাড়িতে সন্ধ্যে মানেই বিনোদন টাইম থুড়ি সিরিয়াল টাইম। আর বর্তমানে জি বাংলার (Zee Bangla) সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। এমনটাই বলছে সদ্য প্রকাশিত টিআরপি রিপোর্ট (TRP List)। নতুন হোক বা পুরোনো সকলকে টেক্কা দিয়ে বেঙ্গল টপার খেতাব জিতে নিয়েছে সৃজন-পর্ণা জুটি। আর সেই ধারা অব্যাহত রাখতে আবারও নতুন চমক আসছে গল্পে।

সৃজন-পর্ণা আর বাবুউউর মা ছাড়াও ধারাবাহিকে একাধিক চরিত্র রয়েছে, খলনায়িকারও অভাব নেই। একদিকে যেমন ঈশা সর্বদাই পর্ণার ক্ষতি করতে রেডি তেমনি উড়ে এসে জুড়ে বসেছে সুইটি। তবে এখানেই শেষ নয়, এবার নতুন ভিলেন হিসাবে এন্ট্রি নিচ্ছেন অভিনেত্রী পূর্বাশা রায়। হ্যাঁ নেগেটিভ চরিত্রেই দেখা যাবে তাকে। তাই আগামী পর্ব যে আরও ধামাকাদার হতে চলেছে সে বিষয়ে বোলার অপেক্ষা রাখে না।

Purbasha Roy enter Neem Phooler Madhu Serial as Negative Character

নিম ফুলের মধুতে নতুন খলনায়িকার এন্ট্রি

কিন্তু প্রশ্ন হল কি হিসাবে এন্ট্রি নেবেন পূর্বাশা? উত্তর জল মিত্র বাড়ির বৌমা হিসাবে দেখা মিলবে অভিনেত্রীর। ইতিমধ্যেই নতুন ট্র্যাকের গল্পের শুটিং পর্ব চালু হয়ে গিয়েছে। তবে একটা প্রশ্ন থেকেই যায় সেটা হল, এবার কি একসাথে থাকে মিত্র বাড়ি ও দত্ত বাড়ির সকলে? এর উত্তর এখনই পাওয়া সম্ভব নয়, বরং চোখ রাখতে হবে টিভির পর্দায়। তবে নতুন ভিলেন বনাম পর্ণা মানেই যে ফাটাফাটি পর্ব উপহার পাবেন দর্শকেরা সেটা বেশ আঁচ করা যাচ্ছে।

আরও পড়ুনঃ জি বাংলায় আসছে নীল-শ্যামৌপ্তির প্রেম কাহিনি ‘অমর সঙ্গী’, কপাল পুড়ল কোন মেগার? দেখুন টাইমস্লট

নিম ফুলের মধুর নতুন সদস্য হয়ে খুশি অভিনেত্রী পূর্বাশাও। অবশ্য এর আগে একাধিক ধারাবাহিকে দেখা মিলেছে তাঁর। বাংলা মিডিয়াম থেকে তোমাদের রাণী সিরিয়ালে বেশ গুরুত্বপূর্ণ চরিত্রেই ছিলেন পূর্বাশা। তাই এবারেও যে সকলের মন জিতে নেবেন সেটা বলাই যায়।

প্রসঙ্গত, নিম ফুলের মধুতে এখন চলছে বর্ষবরণ উপলক্ষে নাচের কম্পিটিশন। শুরুতে না করলেও পরে প্রাইজে গয়না আছে শুনেই বাবুউউ’র মা অর্থাৎ কৃষ্ণাও নাম লিখিয়েছে। কিন্তু তাকে প্রথমে কেউ দলে নিতেই রাজি হয়নি, তাই শেষমেশ পর্ণার সাথে জুটি বেঁধেছে। কৃষ্ণাও জানে নাচে পর্ণাকে হারানো মুশকিল তাই মুখ বুজে তাঁর দলে ভিড়ে গিয়েছে শাশুড়ি। এবার শাশুড়ি-বৌমাজুটির পারফর্মেন্স কেমন হয় সেটাই দেখার অপেক্ষায় দর্শকেরা।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X