Neem Phooler Madhu Parna Krishna wins Dance Competition and prepares for shiv jatra.

জমে ক্ষীর শাশুড়ি-পর্ণা জুটি! কম্পিটিশন জিতেই পাল্টি কৃষ্ণার, ফাঁস ‘নিম ফুলের মধু’র বড় টুইস্ট

নিউজশর্ট ডেস্কঃ বর্তমানে বাঙালি দর্শকদের পছন্দের সিরিয়াল কোনটা জিজ্ঞাসা করলে সকলের মুখ থেকে একটাই নাম আসবে সেটা হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। সৃজন -পর্ণার কাহিনীতে প্রতিদিনই কোনো না কোনো চমক থাকছেই। তাছাড়া বাবুউউ’র মা আর বৌমার মাঝের ঠান্ডা লড়াই তো আছেই। অবশ্য কৃষ্ণা একা নয় দত্ত বাড়িতে একাধিক শত্রু রয়েছে পর্ণার। মৌমিতা, সুইটি, অয়নের পাশাপাশি ইশাও আড়াল থেকে ক্ষতিই চায় পর্ণার।

নিয়মিত যারা ধারাবাহিক দেখছেন তাঁরা জানেন , সম্প্রতি গল্পে চলছে নাচের কম্পিটিশন। যেখানে সোনার গয়না পুরস্কার শুনেই লোভ সংবরণ করা দায় হয়েছে কৃষ্ণার। প্রথমে কেউ তাকে টিমে না নিতে চাইলেও পরবর্তীকালে পর্ণা নিজেই শাশুড়ির সাথে জুটি বাঁধে। এরপর যেটা হওয়ার সেটাই হল, দিব্যি প্রতিযোগিতায় জিতেছে শাশুড়ি-বৌমা জুটি। তারপর পুরস্কার হাতে পেয়েই নিজেকে নিয়ে গর্বের শেষ নেই।

Neem Phooler Madhu Parna Krishna wins the dance competition

তবে স্মৃতি না ফিরলেও পর্ণার স্বভাব কিন্তু আগের মতোই রয়ে গিয়েছে। আজকের পর্বে দেখা যাবে কম্পিটিশনে জেতার পুরস্কার জেঠি আর রুচিরার সাথে ভাগ করে নিতে চায় পর্ণা। কিন্তু হিংসুটে কৃষ্ণা তাতে কিছুতেই রাজি নয়। তখন পর্ণা জানায় আমিও তো নেচেছিলাম , ধরে নিন আমার ভাগের টাই ওদের দিলাম। এই শুনে কৃষ্ণা জানায় আমি না থাকলে তো পর্ণা নাচতেই পারতো না। কারণ ওকে মৌমিতা আর সুইটি বাড়িতে বেঁধে রেখে দিয়েছিল।

মৌমিতা-সুইটিকে রীতিমত জুতো পেটা করে পর্ণাকে ছাড়িয়ে নিয়ে গিয়েছিল কৃষ্ণা। পর্ণাকে বেঁধে রাখার কথা শুনতেই রেগে লাল বাড়ির সকলে , বিশেষ করে সৃজন। তারপর ধ্যাষ্টামো জেঠুর কথাই শাস্তি হয় দুজনেরই। দুই হাতে ইট নিয়ে এক পায়ে দাঁড়িয়ে থাকতে হয় মৌমিতা আর সুইটিকে, সাথে পাহাড়া দেওয়ার জন্য লাঠি হাতে দাঁড়িয়ে থাকে পর্ণার মেয়েপুঁটি। তবে চমকের এখানেই শেষ নয়, প্রতিযোগিতা শেষ হতেই নতুন চমক হাজির নিম ফুলের মধুতে।

আরও পড়ুনঃ AI দিয়ে চুরি গলার আওয়াজ, অরিজিৎ সিংকে বড় নির্দেশ হাইকোর্টের

এবার গল্পে শিবের মাথায় জল ঢালার জন্য রওনা দেবে বাড়ির সকলে। তার জন্য শুরু হয় বাঁক সাজানোর প্রস্তুতি। বাঁক সাজাতে গিয়ে সৃজনের হাতে পর্ণার ছোঁয়া লাগতেই হালকা রোম্যান্স উপহার পাবেন দর্শকেরা। তবে ইতিমধ্যেই জানা গিয়েছে ধারাবাহিকে নতুন খলনায়িকা হিসাবে এন্ট্রি নিতে চলেছেন পূর্বাশা রায়। তাই আগামী দিনে কি নতুন বিপদ আসতে চলেছে সেটাই দেখার অপেক্ষা।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X