Neem Phooler Madhu Moumita hurts parna but srijan comes to rescue

আবারও ব্যর্থ মৌমিতা, পর্ণাকে কোলে নিয়েই শিবের মাথায় জল ঢালবে সৃজন? টিভির আগে ফাঁস আগাম পর্ব

নিউজশর্ট ডেস্কঃ বর্তমানে বাংলা সিরিয়ালের জগতে একাই কাঁপাচ্ছে ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। সোশ্যাল মিডিয়া তো বটেই সাপ্তাহিক টিআরপি তালিকাও তাই বলছে। এসপ্তাহে বেঙ্গল টপার হয়েছে সৃজন-পর্ণা জুটি। অবশ্য হবে নাই বা কেন! যা টানটান উত্তেজনার পর্ব চলছে তাতে চোখ সরানো দায়। সেই কারণেই জনপ্রিয়তাও রয়েছে তুঙ্গে।

গল্পে পর্ণার স্মৃতি হারিয়ে গিয়েছে ঠিকই, তবে তাতে ট্র্যাকে খুব একটা রদবদল হয়নি। এখনও দত্ত বাড়িতেই আছে সে, একদিকে যেমন ধীরে ধীরে সৃজনের কাছে আসছে তেমনি সুযোগ পেলেই টাইট দিচ্ছে মৌমিতা, সুইটিদের। এমনকি বাবুউউ’র মা থুড়ি শ্বাশুড়ি কৃষ্ণাও পাল্টি খেয়ে নাম লিখিয়েছিল পর্ণার দলেই।

পাড়ার নাচের কম্পিটিশনে যখন কেউ কৃষ্ণার সাথে আসতে রাজি হয়নি তখন পর্ণা এসেছে। আর কম্পিটিশনে সেরা হয়ে পুরস্কারও জিতেছে। যদিও শেষ মুহূর্তে পর্ণাকে বাড়িতেই বেঁধে আটকে রাখতে চেয়েছিল মৌমিতা-সুইটি, সেটা সফল হয়নি। কৃষ্ণা এসে জুতো পেটা করে ছাড়িয়ে নিয়ে গিয়েছে পর্ণাকে। আর বর্তমানে চলছে শ্রাবণ মাসে মহাদেব শিবের মাথায় জল ঢালার পর্ব।

Neem Phooler Madhu Parna Krishna wins the dance competition

বাড়ির সকলে মিলে বাঁক সাজিয়ে ভোলানাথের মাথায় জল ঢালার উদ্দেশ্যে রওনা দিয়েছে। এখানেও পর্ণাকে সৃজনের থেকে আলাদা করার প্ল্যান করেছে মৌমিতা। রাস্তায় বিশ্রাম নেওয়ার জন্য থামতেই বাথরুমে যাওয়ার আগে ভাঙা বোতলের কাঁচের টুকরো ছড়িয়ে দিয়েছে। এরপর যেটার ভয় ছিল সেটাই হল। পর্ণা ভেতরে যেতেই রক্তাক্ত হয়ে কেটে গেল পা। সৃজন বুঝতেই পারে যে এটা কার কীর্তি, তবে অল্পের জন্য বেঁচে যায় মৌমিতা কারণ পর্ণাকে ডাক্তার দেখতে নিয়ে যায় সকলে।

আরও পড়ুনঃ ‘সব মিথ্যে, সাজানো…’ রিয়েলিটি শোয়ের নোংরামি নিয়ে বিস্ফোরক সুনিধি চৌহান

ডাক্তার পায়ে ব্যান্ডেজ করে ইনজেকশন দেওয়ার কথা বলে। তখন সৃজনকেই আঁকড়ে ধরে পর্ণা। হালকা রোম্যান্স শেষ হতেই জানা যায় এই অবস্থায় জল ঢালতে যাওয়া অন্তত হচ্ছে না। সৃজনও না যাওয়ার সিদ্ধান্ত নেয়। কিন্তু আসল প্ল্যান তো ছিল অন্য। সবাই যখন শিবের মাথায় জল ঢালছে আর মৌমিতা ভাবছে যে তাঁর প্ল্যান কাজ করেছে তখনই পর্ণাকে কোলে নিয়ে হিরোর মত এন্ট্রি নিল সৃজন।

অর্থাৎ এবারেও মৌমিতার প্ল্যান বিফলে গেল। তবে পর্ণার ক্ষতি করে কি এবারেও পার পেয়ে যাবে সে? নাকি এবারেও ধরা পরে জুটবে শাস্তি? এই প্রশ্নের উত্তর পেতে হলে চোখ রাখুন টেলিভিশনের পর্দায়। আর সিরিয়ালের খবরের টাটকা আপডেট পাওয়ার জন্য আমাদের পেজ ফলো করুন।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X