Veteran Actor Victor Banerjee Hospitalised health update

আচমকাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ভিক্টর বন্দ্যোপাধ্যায়, এখন কেমন আছেন অভিনেতা?

নিউজশর্ট ডেস্কঃ আচমকাই অসুস্থ ভিক্টর বন্দ্যোপাধ্যায় (Victor Banerjee)। কি হয়েছে অভিনেতার? জানা যাচ্ছে মুসৌরির বাড়িতেই নাকি মাইল্ড হার্ট অ্যাট্যাকে আক্রান্ত হয়েছেন কিংবদন্তি অভিনেতা। তৎক্ষণাৎ তাকে দেরাদুনের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর চিকিৎসা শুরু হলে পরিস্থিতি নরমাল হয়। তাহলে এখন কেমন আছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়? জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতার খবর পেয়েই চিন্তিত হয়ে পড়েছেন অসংখ্য ভক্ত ও অনুরাগীরা। এর আগেও একবার ২০২২ সালে ওমিক্রনে আক্রান্ত হয়েছিল অভিনেতা। তবে সেই সময় খুব একটা খুব একটা বাড়াবাড়ি হয়নি। এরপর ডেঙ্গু ও কোভিড আক্রান্ত হয়ে বেশ কিছুদিন হাসপাতালেও থাকতে হয়েছিল তাকে। বর্তমানে ৭৭বছর বয়সে আবারও অসুস্থতার খবর আসতেই চিন্তায় পরে গিয়েছেন সকলে।

অনেকেই হয়তো ভাবছেন আজই হার্ট অ্যাট্যাকের শিকার হয়েছেন অভিনেতা। না, তেমনটা কিন্তু একেবারেই নয়। আজ থেকে তিন দিন আগেই নাকি হৃদরোগের জেরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভিক্টর। এরপর চিকিৎসা শুরু হলে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন তিনি। বর্তমানে তাঁর স্বাস্থ্য আগের তুলনায় ভালো আছে বলেই জানা যাচ্ছে।

প্রসঙ্গত, বাংলা ছবি তো বটেই বলিউড থেকে শুরু করে হলিউডের ছবিতেও দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জিতেছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। তবে বর্তমানে সেভাবে আর সিনেমায় বা অভিনয়ে খুব একটা দেখা যায়না তাকে। শেষবার অভিনেতাকে দেখা গিয়েছিল ২০২৩ সালে মুক্তি পাওয়া ‘রক্তবীজ’ এ। ছবিতে  প্রয়াত প্রাক্তণ রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছিলেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুনঃ নতুনের ভিড়েও ছক্কা হাঁকাচ্ছে পর্ণা! কোথায় ফুলকি-শ্যামলী? দেখুন ঘেটে ঘ হওয়া টিআরপি তালিকা

রাজার বংশধর অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায় শিলংয়ে পড়াশোনা শেষ করে কলকাতা আসেন তারপর বিদেশে চলে যান। থিয়েটার দিয়ে অভিনয়ের সূত্রপাত।  ব্রিটিশ কাউন্সিল থেকে বোম্বার থিয়েটারে দুর্দান্ত অভিনয় প্রশংসিত হয় দর্শকমহলে। এশিয়া থেকে প্রথম তিনিই ব্রিটিশ থিয়েটারে অভিনয় করেছিলেন। এরপর টলিউডে আইকনিক ‘লাঠি’ ছবিতে অভিনয় করেন তিনি। যা দর্শকদের মনে আজ গেঁথে রয়ে গিয়েছে।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X