Neem Phooler Madhu Indrakumar gets life in prison punishment Parna get justice for Barsha

মুখে কালি, গলায় জুতোর মালা! উচিত শাস্তি পেল ইন্দ্রকুমার, পর্ণা জিন্দবাদ বলছে দর্শকেরা

নিউজশর্ট ডেস্কঃ জি বাংলার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে ‘নিম ফুলের মধু’। প্রতিটা পর্বই ধামাকেদার যার জেরে টিআরপি তালিকাতেও প্রথম পাঁচেই থাকে নাম। এমনকি সম্প্রতিকালে কলকাতায় ঘটে যাওয়া দুর্ঘটনাকে তুলে ধরা হয়েছে ধারাবাহিকের। আরজি কর হাসপাতালে হওয়া জঘন্য অপরাধের প্রতিবাদে যেমন বাংলা তথা গোটা দেশের মানুষ প্রতিবাদে নেমেছে। তেমনি সৃজনের বোন বর্ষার শ্লীলতাহানির চেষ্টা করেছে ইন্দ্রকুমার। আর তাকে শাস্তি দিতেই বদ্ধ পরিকর পর্ণা।

ইতিমধ্যেই দেখা গিয়েছে সত্যিটা সকলের সামনে তুলে ধরতে মৃত্যুর নাটক করেছে পর্ণা। তাকে মৃত দেখে ইন্দ্রকুমারের পাশাপাশি খুশি হয়েছে ইশাও। তবে সেটা খুব বেশিক্ষণের জন্য টিকল না। কারণ মৃত্যুর ভুয়ো খবর ছড়াতেই খুশি হয়ে ঠিক কিছু একটা ভুল করবে এটা আগে থেকেই আঁচ করতে পেরেছিল পর্ণা। হলও ঠিক তাই, খুশিতে সেলিব্রেশন পার্টির আয়োজন করল সে। যেখানে সুন্দরী দেখতে গায়িকাকে ভাড়া করে আনতে আদেশ দেয় জিনিয়াকে।

Neem Phooler Madhu parna fakes death to gather evidence against indrakumar

এরপর সবাই মিলে ঠিক করে রোহিনীকে পাঠানো যবে এই কাজের জন্য। তারপর পার্টিতে রোহিনীকে দেখে লালসা জগতে শুরু করে ইন্দ্রকুমারের। নিজের আগামী ছবির সমস্ত গান গাওয়ানোর অফার দিয়ে কুপ্রস্তাব দেয় তাকে। যেটা গোপন ক্যামেরায় রেকর্ড হয়ে যায়। এই সমস্তটাই সৃজন-পর্ণা থেকে শুরু করে বর্ষা সবাই বাড়ি থেকেই লাইভ দেখতে পাচ্ছিল। তারপর আর কি পরের দিন চ্যানেলের পক্ষ থেকে ক্ষমা চাওয়ার নাম করে ইন্দ্রকুমারকে জনতার সামনে ডেকে আনা হয়। তারপর ভিডিও দেখাতেই সব ফাঁস।

পরিস্থিতি বেগতিক দেখে শরীর খারাপের বাহানা করে সেখান থেকে পালতে চেয়েছিল ইন্দ্রকুমার। কিন্তু বিচারের হাত থেকে যে আর পালতে পারবে না। কারণ ভালোমানুষীর মুখোশ যে ছিঁড়ে গিয়েছে। আদালতে শেষ চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেনি উকিল। দীর্ঘদিন ধরে যাদের ওপর অত্যাচার করেছিল তারা সকলে এসে বিচারকের সামনে মুখ খুলেছে। এমনকি সেক্রেটারি জিনিয়া পর্যন্ত সব সত্যি ফাঁস করে দিয়েছে। এরপর যেটা কাম্য ছিল সেটাই হল।

ইন্দ্রকুমারকে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত করলেন মাননীয়া বিচারপতি। এরপর দেখা যাচ্ছে কোর্টের বাইরে বেরোতেই তাকে জুতোর মালা পরিয়ে মুখে চুনকালি লাগানো হয়েছে। সেই দৃশ্যের ভিডিও ইতিমধ্যে শেয়ার করা হয়েছে জি বাংলার অফিসিয়াল ইউটিউব পেজে। যা ইতিমধ্যেই বেশ ভাইরাল।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X