Malayalam Actress Radhika Sarathkumar claims spy cameras used inside Vanity Vans of actresses to shoot videoes

স্পাই ক্যামেরা দিয়ে নায়িকাদের নগ্ন ভিডিও! ইন্ডাস্ট্রির নোংরা সত্যি নিয়ে বিস্ফোরক রাধিকা

নিউজশর্ট ডেস্কঃ অভিনয় জগতে বিভিন্ন সময় বহুবার যৌন হেনস্থা থেকে ‘Me Too’ প্রসঙ্গ উঠে এসেছে টলিউড, বলিউড থেকে শুরু করে সমস ইন্ডাষ্ট্রিতেই। তবে সম্প্রতিকালে জাস্টিস হেমা কমিটির রিপোর্ট আসার পর থেকেই তোলপাড় হচ্ছে মালায়ালী ফিল্ম ইন্ডাস্ট্রি। পরিচালক থেকে অভিনেতাদের উপর যৌজন হেনস্থা থেকে শুরু করে ধর্ষণের অভিযোগ উঠে এসেছে। এসব উত্তপ্ত পরিস্থিতির মাঝেই বোমা ফাটালেন দক্ষিণী অভিনেত্রী রাধিকা শরৎকুমার।

হেমা কমিটিতে পরিচালক রঞ্জিত বালকৃষ্ণন থেকে অভিনেতা সিদ্দিকী সহ একাধিক তারকাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। ইতিমধ্যে পুলিশ FIR পর্যন্ত দাবি করেছে। তবুও রিপোর্ট প্রকাশ্যে আসার পর ইন্ডাস্ট্রির বাকিরা মুখ বন্ধ রেখেছেন। তাই শরৎকুমারের মতে, মেয়েদের নিজেদেরকেই নিজেদের রক্ষার দায়িত্ব নিতে হবে।

আজ অর্থাৎ শনিবার অভিনেত্রী জানান, ‘ছবির শুটিং চলাকালীন ভ্যানিটি ভ্যানের ভেতরে স্পাই ক্যামেরা লাগানো হয়েছিল। যাতে নায়িকাদের নগ্ন ভিডিও রেকর্ড করা হয়’। তিনি জানান, অভিনেতারা নিজেদের মোবাইলে আপত্তিকর সেই সমস্ত ভিডিও দেখেছে, অভিনেত্রী নিজের চোখেই এসব দেখেছেন। তবে শুধু মালয়ালম ইন্ডাস্ট্রি নয় সমস্ত ইন্ডাষ্ট্রিতেই এভাবে মহিলাদের হেনস্থা করা হচ্ছে। তাই হেমা কমিটির রিপোর্ট তৈরিতে দেরি হওয়া নিয়ে বেশ উদ্বিগ্ন তিনি নিজেও।

আরও পড়ুনঃ এক্সক্লুসিভে নকল শাড়ি বিক্রির অভিযোগ! ঋতাভরীর মা শতরূপাকে পাল্টা জবাব দিলেন কেয়া শেঠ

রাধিকা বলেন, আমি নিজে ক্যারাভানে মেয়েদের পোশাক বদলানোর ভিডিও দেখেছি । অভিনেতারা নিজেদের ফোনে সেই সমস্ত ভিডিও দেখতেন ও উপভোগ করতেন। যদিও ছবির নাম বা কোন অভিনেতারা দেখছিলেন তা জানাননি তিনি। এরপর নিজের নিরাপত্তার জন্য ক্যারাভান চাই না জানিয়ে হোটেলের ঘরে ফিরে গিয়েছিলাম।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X