Shalimar to New Town New Bus Route started See Stoppage Timing and Fare

যাত্রীদের জন্য সুখবর! চালু হল শালিমার-নিউ টাউন বাস পরিষেবা, দেখুন স্টপেজ-টাইম সহ ভাড়া

নিউজশর্ট ডেস্কঃ কর্মসূত্রে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করেন কলকাতায়। আর কলকাতার লাইফলাইন বলতে গেলে হাওড়া স্টেশনের পরেই আসে বাস। সরকারি হোক বা বেসরকারি, বাসে করেই কলকাতার বিভিন্ন প্রান্তে যাতায়াত করেন সাধারণ মানুষ। তবে জনপ্রিয় রুটে পর্যাপ্ত বাস থাকলেও কিছু জায়গার বাস একবার মিস করলে দ্বিতীয়বার পাওয়া মুশকিল নয়তো বাসই নেই। তবে এবার জনসাধারণের জন্য সুখবর দিল রাজ্য পরিবহন দফতর।

হাওড়া থেকে চালু নতুন বাস পরিষেবা

দীর্ঘদিন ধরেই হাওড়া থেকে নিউটাউন বা আরও ভালো করে বলতে গেলে শালিমার থেকে নিউটাউন পর্যন্ত বাস পরিষেবা শুরুর জন্য দাবি জানানো হয়েছে। এবার নিত্যযাত্রীদের আশা পূরণ করে চালু হল হাওড়ার শালিমার থেকে নিউটাউন পর্যন্ত বাস পরিষেবা। যেটা শোনার পরেই দারুন খুশি নিত্য যাত্রীরা।

সোমবারই এই নতুন রুটের উদ্বোধন করা হয়েছে। যার ফলে শালিমার থেকেই বাস ধরে সোজা নিউটাউনের উদ্দেশ্যে যাওয়া যাবে। এতে অনেকটাই সুবিধা হবে কলকাতাবাসী তথা কর্মসূত্রে নিউটাউন যাওয়া যাত্রীদের। এবার প্রশ্ন হল নতুন বাসের স্টপেজ কি কি হচ্ছে আর ভাড়াই বা কত? চলুন দেখে নেওয়া যাক সেই তালিকা।

শালিমার – নিউটাউন বাস রুটের স্টপেজ, টাইম টেবিল ও ভাড়া

পরিবহন দফতর থেকে যেমনটা জানা যাচ্ছে ভোর ৫টা থেকে রাত্রি ৯টা পর্যন্ত শালিমার – নিউটাউন রুটে মোট ১০টি বাস হকলাচল করবে। বাসগুলি শালিমার স্টেশন হইতে নিউটাউন ভায়া মন্দিরতলা, যাত্রাপথে রবীন্দ্র সদন, জীবনদীপ, পার্কস্ট্রিট, ধর্মতলা, শিয়ালদহ, বেলেঘাটা, সল্ট লেক সেক্টর ৫ এ স্টপেজ দেবে। এই বাসে আপনি যদি শালিমার থেকে নিউটাউন পর্যন্ত যাত্রা করেন তাহলে ৩৮ টাকা ভাড়া গুনতে হবে।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X