5th September Target Rating Point list of Bengali Serials see complete TRP List

ফুলকি-পর্ণা আউট, সবাইকে চমকে ছক্কা হাঁকালো জলসার এই মেগা! দেখা ওলটপালট TRP তালিকা

নিউজশর্ট ডেস্কঃ ক্যালেন্ডারের পাতায় বৃহস্পতিবার মানেই দর্শকদের বুক দুরুদুরু শুরু। কারণ এই দিনেই যে প্রকাশ্যে আসে বাংলা সিরিয়ালের টার্গেট রেটিং পয়েন্টের (Target Rating Point) তালিকা। জি বাংলা থেকে ষ্টার জলসা কোন চ্যানেলের মেগা হবে বেঙ্গল টপার? এই প্রশ্নের উত্তরের জন্য মুকিয়ে থাকেন সকলেই। ইতিমধ্যেই এসপ্তাহের টিআরপি লিস্ট (TRP List) প্রকাশ্যে এসেছে। যেটা দেখে রীতিমত ঝটকা খেয়েছেন অনেকেই। জনপ্রিয় সব মেগাকে টপকে কে হল এসপ্তাহের সেরা? চলুন জেনে নেওয়া যাক।

এসপ্তাহে সেরা পাঁচের মধ্যে পঞ্চম স্থানে রয়েছে নিম ফুলের মধু। কদিন আগেও যেখানে ধামাকা পর্বের জেরে বেঙ্গল টপার খেতাব জুটেছিল, সেখানে ফিকে হচ্ছে সৃজন-পর্ণা জুটির ম্যাজিক। এসপ্তাহে ৬.৪ পয়েন্ট পেয়ে পঞ্চম স্থানে আছে ধারাবাহিকটি। এর থেকে অল্প কিছুটা বেশি পয়েন্ট পেয়ে চতুর্থ স্থানে রয়েছে ষ্টার জলসার উড়ান। আর তৃতীয় স্থান দখল করেছে ফুলকি। এবারে রোহিত স্যার ও ফুলকির জুটি পেয়েছে ৬.৯ টিআরপি।

দ্বিতীয় স্থানে রয়েছে ষ্টার জলসার কথা। পাচক মশাইয়ের সাথে গোপাল আনার পর পুজোর আগেই উধাও গোপনের বাঁশি। সেই রহস্য সমাধানেই লেগে পড়েছে গোবরদেবী থুড়ি কথা। জমজমাট সমস্ত পর্বের জেরে তাই এবারে ৭.৩ টিআরপি নিয়ে দ্বিতীয় স্থানে ধারাবাহিকটি। তাহলে কার মাথায় উঠল বেঙ্গল টপারের মুকুট? উত্তর হল ‘গীতা LLB’। এসপ্তাহে বাকি সবাইকে টেক্কা দিয়ে ষ্টার জলাসার গীতা হয়ে গিয়েছে বাঙালি সেরা সিরিয়াল।

সেরা দশ সিরিয়ালের TRP তালিকাঃ (Bengali Serial Target Rating Point List)

গীতা LLB – 7.5
কথা – 7.3
ফুলকি – 7.1
উড়ান – 6.9
নিম ফুলের মধু – 6.4

জগদ্ধাত্রী – 6.3
কোন গোপনে মন ভেসেছে, রোশনাই – 6.1
শুভ বিবাহ – 6.0
বঁধুয়া – 5.4
ডায়মন্ড দিদি জিন্দাবাদ, অনুরাগের ছোঁয়া + হরগৌরী পাইস হোটেল – 5.3

আরও পড়ুনঃ ‘মিঠিঝোরা’তেও মিতুলের মত মৃত্যুশয্যায় বেঁচে উঠবে রাই! ভিডিও লিক হতেই হইচই নেটপাড়ায়

টিআরপি তালিকা দেখলেই বোঝা যাচ্ছে ধীরে ধীরে প্রথম পাঁচে আধিপত্য বাড়ছে ষ্টার জলসার। তবে জি বাংলায় হাল ছাড়তে নারাজ। এসপ্তাহে ট্রেন্ডিংয়ে রয়েছে যে মেগাগুলি সেগুলি হল মিঠিঝোরা ও মালাবদল। এই দুই সিরিয়ালের TRP যথাক্রমে 4.8 ও 3.7। এদিকে রিয়েলিটি শোয়ের মধ্যে দিদি নং ১  এর সানডে ধামাকা পর্ব পেয়েছে 4.6 পয়েন্ট। এছাড়া সারেগামাপা এর প্রাপ্ত টিআরপি 5.4।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X