Mousumi Chatterjee opens up about RG Kar Case and says she signed up for new bengali movie as well

‘হাত জোড় করছি, কেউ রাস্তা ছাড়বেন না’, আরজি কর প্রসঙ্গে মুখ খুললেন মৌসুমী চট্টোপাধ্যায়

নিউজশর্ট ডেস্কঃ আরজি করে ঘটে যাওয়া ঘটনার প্রতিবাদে ডাক্তার থেকে সাধারণ মানুষ এমকি সেলিব্রিটিরাও পথে নেমেছেন। প্রত্যেকে নিজের মত করে বিচারের দাবি জানাচ্ছেন প্রতিনিয়ত। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়। জানালেন রাতের ঘুম উড়েছে তাঁর, রাগ সামলাতে পড়েছেন না। আর কি বললেন অভিনেত্রী?

এদিন সংবাদ মাধ্যমের তরফ থেকে যোগাযোগ করা হলে অভিনেত্রী জানান, কলকাতার আন্দোলনের প্রতিটা মুহূর্তের খবর রাখছেন তিনি। সারাদিনই ভাবছেন আরজি করে কান্ড। নিয়ে। তাঁর মতে, ‘করজোড়ে অনুরোধ, আপনারা কেউ রাস্তা ছাড়বেন না। বিচার না পাওয়া অবধি আমাদের লড়াই চালিয়ে যেতেই হবে। যাঁরা লোকের বাড়ি রান্না করে, যারা চাষের সাথে যুক্ত তাদের সবাইকেই আমি বলছি রাস্তা ছাড়বেন না’।

বর্তমানে কলকাতায় নেই মৌসুমী চট্টোপাধ্যায়। তবে মুম্বাই থেকেই প্রতিমুহূর্তের খবর রাখছেন। তিলোত্তমার মামলা সুপ্রিম কোর্টে উঠলেও সেখানে শুনানির পিছোচ্ছে। এই প্রসঙ্গে বিরক্তির সুরেই তিনি জানান, জাস্টিস পেতে দেরি হলে কি করে হবে? আমরা দ্রুত বিচার চাই।’

এই মুহূর্তেই জুনিয়ার ডাক্তারেরা যেমন প্রতিবাদে নেমেছেন তেমনি টলিপাড়ার সেলিব্রিটিরাও পথে নেমেছেন। শৃঙ্খলাবদ্ধ ভাবেই রাজপথে রাত দখলে নামতে দেখা যাচ্ছে হাজার হাজার মানুষকে। একদাই দাবি তিলোত্তমার বিচার চাই। এবার কতদিনে সুবিচার মেলে সেটাই এখন দেখার অপেক্ষা।

আরও পড়ুনঃ পুজোর আগে নতুন গেরো! ধর্মঘটের ডাক দিল ট্রাক চালকেরা, কাল থেকেই বাড়বে সমস্ত জিনিসপত্রের দাম

প্রসঙ্গত, এদিন আরও একটি সুখবর মিলেছে। দীর্ঘদিন বাংলা ছবিটি দেখা মেলে না অভিনেত্রীর। ‘গয়নার বাক্স’ ছবিতে তাঁর অনবদ্য অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। এরপরেও একাধিক ছবির অফার করা হয়েছিল কিন্তু গল্প শুনে আর রাজি হননি তিনিটা। তবে এবার একটি ছবির জন্য হ্যাঁ করেছেন তিনি। শুটিংয়ের কাজে ক্লকটাও আসবেন তিনি। জানা যাচ্ছে ছবিটির নাম হবে ‘আড়ি’।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X