malaika arora father Anil Arora commits suicide jumps from rooftop

বহুতল থেকে ঝাঁপ দিয়েই সব শেষ! আত্মঘাতী মালাইকা অরোরার বাবা, শোকাহত বলিউড

নিউজশর্ট ডেস্কঃ বলিউড অভিনেত্রী মালাইকা অরোরাকে (Malaika Arora) চিনতে কারোরই বাকি নেই। তবে সম্প্রতি জানা যাচ্ছে আত্মহত্যা করেছেন মালাইকা অরোরার বাবা (Malaika Arora Father Suicide) অনিল অরোরা (Anil Arora)। সাত সকালে এমন একটা খবর একদিকে যেমন অবাক করেছে তেমনি শোকাহত বলিউড। শুরুতে এই খবরে বিশ্বাসই করতে চান নি অনেকে। তবে দুঃখের বিষয় হল খবরটি সত্যি। যা অভিনেত্রীর পরিবারের লোকেদের তো বটেই নেটিজনদেরকেও বেশ অবাক করেছে।

সকাল হতেই এল মালাইকা অরোরার বাবার আত্মহত্যার খবর

বলিপাড়ার অভিনেত্রীদের মধ্যে আজও বেশ চর্চিত মালাইকা। বয়স ৫০ পেরোলেও যেভাবে নিজের ফিটনেস বজায় রেখেছেন তার কারণে হামেশাই শিরোনামে দেখা যায় অভিনেত্রীকে। তাছাড়া সালমান খানের ভাই আরবাজ খানের সাথে বিয়েও হয়েছিল অভিনেত্রীর। কিন্তু সেই বিয়ে টেকেনি পরবর্তীতে ডিভোর্স হয়ে যায়। এদিন এক্স স্ত্রীর বাবার মৃত্যুর খবর পেয়ে আরবাজও এসেছিলেন বাড়িতে। সোশ্যাল মিডিয়াতে আরবাজ খানের ভিডিও দেখা গিয়েছে।

ঘটনাস্থলে পৌঁছেছে ক্রাইম ব্রাঞ্চ ও বান্দ্রা পুলিশ

আত্মহত্যার খবর পাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছেছে বান্দ্রা পুলিশ ও ক্রাইম ব্রাঞ্চের দল। যেমনটা জানা যাচ্চে সকাল ৯টা নাগাদ বাড়ির ৬ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। দীর্ঘদিন ধরেই শারীরিক অসুস্থতায় ভুগছিলেন মালাইকার বাবার অনিল অরোরা। গতবছর হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল তাঁকে। কিন্তু ঠিক কি কারণে এমন সিদ্ধান্ত নিলেন সেটা এখনও বুঝতে পৰ যাচ্ছে না। ঘটনা স্থল থেকে কোনো সুইসাইড নোট এখনো পর্যন্ত পাওয়া যায়নি। যার ফলে ময়না তদন্তের জন্য পাঠান হয়েছে বডি। একই সাথে শুরু হয়েছে অস্বাভাবিক মৃত্যুর তদন্ত।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরও পড়ুনঃ ‘হাত জোড় করছি, কেউ রাস্তা ছাড়বেন না’, আরজি কর প্রসঙ্গে মুখ খুললেন মৌসুমী চট্টোপাধ্যায়

যে সময় ঘটনাটি ঘটে তখন মালাইকা বাড়িতে ছিলেন না। কাজের সূত্রে পুণেতে ছিলেন তিনি। জানা যাচ্ছে, অভিনেত্রীর বাবা অনিল অরোরা মার্চেন্ট নেভিতে কাজ করতেন। বিয়ে করেছিলেন জয়েস পলিকার্পকে। তবে মালাইকা নিজেই এক সাক্ষাৎকারে জানান, ছোটবেলাতেই মায়ের সাথে বিবাহ বিচ্ছেদ হয় বাবার। এরপর বোন ও মায়ের সাথে চেম্বুরে চলে আসেন অভিনেত্রী। ইটা তাঁর জীবনে একটা বড় প্রভাব ফেলেছিল।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X