Unknown Man breaking Vande Bharat window glass with Hammer video goes viral

হাতুড়ি দিয়ে ভাঙছে বন্দে ভারতের জানলার কাঁচ! ভিডিও ভাইরাল হতেই শাস্তির দাবিতে ফুঁসে উঠল নেটপাড়া

নিউজশর্ট ডেস্কঃ ভারতের অত্যাধুনিক ও প্রিমিয়াম ট্রেনের মধ্যে অন্যতম বন্দে ভারত এক্সপ্রেস। দেশজুড়ে ৫০টিরও বেশি বন্দে ভারত চালানো হচ্ছে। কিন্তু মাঝে মধ্যেই খবর আসে দুষ্কৃতীদের আক্রমণের শিকার হয়েছে ট্রেনটি। শুরুতেই দেখা গিয়েছিল একদল লোক লাইন দিয়ে যাওয়ার সময় পাথর ছুঁড়ছিলেন ট্রেনের জানালাকে উদ্দেশ্য করে। এতে একদিকে যেমন কাচঁ ভেঙে রেলের ক্ষতি হয়েছিল তেমনি যাত্রীরাও ভীত হয়ে পড়েছিলেন।

সম্প্রতি ফের এমনই নঘটনার সম্মুখীন হল বন্দে ভারত স্লিপার। কোনো এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি স্টেশনে দাঁড়িয়ে থাকা ট্রেনটির জানলায় অনবরত হাতুড়ি দিয়ে বাড়ি মেরেই চলেছে। স্বাভাবিকভাবেই কাঁচ ভাঙতে শুরু করেছে। তবে সামান্য আঘাত করে সন্তুষ্ট হননি ওই ব্যক্তি। এক নাগাড়ে হাতুড়ি মেরেই চলেছেন কাঁচে।

‘গণকাঞ্চি’ নামক এক এক্স হ্যান্ডেল থেকে এই গোটা ঘটনার ভিডিও শেয়ার করা হয়েছে। সাথে ক্যাপশনে লেখা রয়েছে, ‘কেউ কি বলতে পারেন কে এই রহস্যময় ব্যক্তি যিনি বন্দে ভারতের জানলা এভাবে ভাঙার চেষ্টা করে চলেছেন।’ মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে ও ক্ষুদ্ধ নেটিজেনরা ওই ব্যক্তির কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।

তবে নেটিজেনদের মধ্যে একজনের মতে, ট্রেনটি কোনো স্টেশনে নয় বরং মেরামতির জন্য দাঁড়িয়ে রয়েছে। আর যিনি অনবরত আঘাত করে চলেছেন তিনি সম্ভবত ঠিকা কর্মী। জানালা পাল্টানোর জন্যই হয়তো এমন কাজ করছেন তিনি। যদিও ভিডিওতীর সত্যতা যাচাই করেনি নিউজশর্ট।

প্রসঙ্গত, বিগত কিছুদিন যাবৎ এমন একাধিক ঘটনা দেখা যাচ্ছে যেখানে রেলওয়ে ট্র্যাকে  পাথর থেকে শুরু করে নানা ধরণের ভারী বস্তু রেখে ট্রেন বেলাইন করার চেষ্টা চলছে। এমনকি একাধিক দুর্ঘটনায় ঘটেছে। তাই এই ধরণের ঘটনা সামনে এলে করা ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে রেলের পক্ষ থেকে।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X