iPad 9th Gen at Rs 19000 on Filpkart Big Billion Day sale

২০,০০০ টাকাও লাগবে না! Big Billion Days Sale এ iPad এর উপর জিঙ্গালালা অফার দিচ্ছে Flipkart

পার্থ মান্নাঃ দুগাপুজো আসতে আর একমাসও বাকি নেই। উৎসবের মরশুমে কেনাকাটি যেমন শুরু হয়েছে তেমনি জব্বর সেল। ইতিমধ্যেই সকরে জেনে গিয়েছে যে শীঘ্রই শুরু হচ্ছে Flipkart Big Billion Days Sale। যেখানে বছরের সবচেয়ে বড় সেল দেওয়া হয়। আর এবারে ইলেক্ট্রনিক্স থেকে স্মার্টফোনের উপর রীতিমত ধামাকা অফার আসতে চলেছে। কত টাকার ছাড় পাওয়া যেতে পারে? ফাঁস হল সেলের তথ্য।

কবে থেকে শুরু Flipkart Big Billion Days Sale?

যেমনটা জানা যাচ্ছে এবছর ২৭শে সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে বিগ বিলিয়ন ডে সেল। অবশ্য যদি আপনার ফ্লিপকার্ড প্লাস থাকে তাহলে একদিন আগে অর্থাৎ ২৬ তারিখটি থেকেই সেলের মজা নিতে পারবেন। কিন্তু প্রশ্ন হল কোন প্রোডাক্টে কত ছাড় পাওয়া যাবে? প্রতিবছর যেমন বিগ বিলিয়ন ডে এর আগে কিছু অফার জানানো হয়, তেমনই এবারেও কিছু অফার রিভিল করা হয়েছে। যা দেখে রীতিমত উত্তেজনা বেড়ে গিয়েছে আমজনতার। কি কি অফার থাকছে? চলুন দেখে নেওয়া যাক।

iPad এ অবিশ্বাস্য ছাড়

যারা ট্যাবলেট ব্যবহার করতে পছন্দ করেন তারা জানেন অ্যাপেলের ট্যাব যেমন ভালো তেমনি বেশ দামিও। তবে জানলে অবাক হবেন, এবার মাত্র ১৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে iPad 9th Generation। বর্তমানে অনলাইনে ২৪,০০০ টাকা দাম রয়েছে। তবে যদি আপনি লাকি হন তাহলে ৫,০০০ টাকা কমে পেয়ে যেতেই পারেন iPad।

iPad 9th Gen এর ফিচার্স

আপনি যদি iPad 9th Gen কিনতে চান তাহলে হয়তো বেশ কিছু প্রশ্ন মাথায় আসবে। ২০২৪ সালে দাঁড়িয়ে ২০২১ সালে লঞ্চ হওয়া আইপ্যাড কেনা কি উচিত হবে? এর উত্তর লুকিয়ে ট্যাবের স্পেসিফিকেশনের মধ্যেই। তবে এটা জানিয়ে রাখা ভালো ৩ বছর পেরিয়ে গেলেও আজও এই ট্যাবটির জনপ্রিয়তা কিন্তু এতটুকুও কমেনি।

এতে ১০.২ ইঞ্চির LED স্ক্রিন রয়েছে। সাথে থাকছে A13 এর প্রসেসর থাকছে যেটা এই সময়ের অনেক ট্যাবের প্রসেসরকে পিছনে ফেলে দিতে পারে। তাছাড়া আপনি সৌভাগ্যবান হলে ১৯,০০০ টাকারও কমে পেয়ে যেতে পারেন ট্যাবটি কারণ সেলের পাশাপাশি ব্যাঙ্ক ডিসকাউন্ট ও থাকবে।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X