Sandip Ghosh arrested by CBI in RG Kar Medical College Case

ব্রেকিং : আরজি কর হাসপাতলে ধর্ষণ ও খুনের মামলায় গ্রেফতার সন্দীপ ঘোষ

পার্থ মান্নাঃ আরজি কর কাঁদে গ্রেফতার হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। এর আগেই অবশ্য হাসপাতালে আর্থিক দুর্নীতির মামলায় CBI এর হাতে ধরা পড়েছিলেন তিনি। তবে এবার তাকে তিলোত্তমার ধর্ষণ ও খুনের মামলায় গ্রেফতার করা হল। অবশ্য একা সন্দীপ ঘোষ নয়, এদিন টালা থানার ওসি অভিজিৎ মন্ডলকেও গ্রেফতার করেছে CBI, যিনি সেই সময় দায়িত্বে ছিলেন। তাঁর বিরুদ্ধে তথ্যপ্রমাণ লোপাট ও ধর্ষণ তথা খুনের মামলায় দেরি করে FIR করার অভিযোগ উঠেছে।

যেমনটা জানা যাচ্ছে, আগামীকাল অর্থাৎ রবিবারেই আদালতে হাজির করা হবে সন্দীপ ঘোষ ও অভিজিৎ মন্ডলকে। এরপর রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে। সুতরাং এপর্যন্ত আরজি কর কাঁদে গ্রেফতারির সংখ্যা হল মোট ৩। গ্রেফতারের খবর পেতেই একপ্রকার উচ্ছসিত আন্দোলনরত জুনিয়ার চিকিৎসকেরা। আজ ৩৬ দিনের পর সন্দীপ ঘোষ গ্রেফতার হওয়ার পর তাদের বক্তব্য, বিচারের একে এক পা এগোনো হল তবে সেটা জন্য ৩৫ দিন সময় লাগল। এত দেরি কেন? এটাই প্রশ্ন।

জানিয়ে রাখি, সন্দীপ ঘোষ ইতিমধ্যেই আগামী ২৩ শে সেপ্টেম্বর পর্যন্ত প্রেসিডেন্সি সংশোধনাগারে রয়েছেন। তাছাড়া শুক্রবার তাঁর পৈতৃক বাড়ি ও ঘনিষ্ট ব্যবসায়ীদের অফিসে হানা মারে ইডি আধিকারিকেরা। তবে এবার ধর্ষণ ও খুনের মামলাতেও গ্রেফতার করা হল তাঁকে।

এদিকে নিজেকে ‘অসুস্থ’ বলে দাবি করে ৫ই সেপ্টেম্বর বেসরকারি হাসপাতালে ভর্তি হন তালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মন্ডল। তারপর শনিবার তাকে সিজিও কমপ্লেক্সে যেতে দেখা যায়। এরপরেই খবর আসে তথ্য প্রমাণ লোপাটের অভিযোগ থাকায় ও দেরিতে FIR করার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X