Star Jalsha Mohisasurmardini Programme Cast

ষ্টার জলসার মহালয়ায় দেখা যাবে কোয়েল-দিব্যজ্যোতি জুটি! আর থাকছেন কারা? দেখুন তালিকা

পার্থ মান্নাঃ আর মাত্র কিছুদিন বাকি বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজোর জন্য। একদিকে যেমন কেনাকাটি শুরু হয়েছে তেমনি কোন চ্যানেলে মহালয়ার দিন কাকে দেখ আজবে সেই নিয়েও বেশ উৎসাহিত দর্শকেরা। আগামী ২রা অক্টোবর, বুধবার পড়েছে মহালয়া। যদিও মহালয়া মানেই ছোট বেলা থেকে ভোরের আলো ফোটার আগেই বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের গলায় ‘মহিষাসুরমর্দিনী’ শুনেই বড় হয়েছি আমরা সকলে। তবে আজকাল বাংলা চ্যানেলের মহালয়ার অনুষ্ঠান দেখার আগ্রহও কিছু কম থাকে না।

বাঙালির প্রিয় চ্যানেলের মধ্যে একটি হল স্টার জলসা। এবছর সেখানে মহিষাসুরমমর্দিনী অনুষ্ঠানে শিব দূর্গা হবেন কারা? এই প্রশ্নের উত্তর মিলেছে অনেক আগেই। এবার অভিনেত্রী কোয়েল মল্লিককে দেখা যাবে মা দূর্গা হিসাবে। আর শিবের চরিত্রে দেখা যাবে অনুরাগের ছোঁয়া খ্যাত দিব্যজ্যোতি দত্তকে। এদিনের অনুষ্ঠানের নাম রাখা হয়েছে ‘রণংদেহী’। তবে এখন প্রশ্ন হল বাকি দেবী-দেবতাদের চরিত্রে দেখা যাবে কাদের? আজকের প্রতিবেদনেই রইল সেই প্রশ্নের উত্তর।

Star Jalsha Mahisasurmardini

আজ রবিবারেই মহালয়ের প্রথম প্রমো রিলিজ করা হয়েছে। যেখানে দেবী পার্বতীর সাজে দেখা যাচ্ছে অভিনেত্রী সন্দীপ্তা সেনকে। এছাড়াও শান্ত রূপে দেখা মিলেছে সোনামণি সাহারও। তারপর কখনো স্বস্তিকা ঘোষনা তো কখনো স্বস্তিকা দে, তো কখনোবা মধুমিতা সরকার কিংবা হিয়া মুখোপাধ্যায়কে দেখা গিয়েছে প্রোমো ভিডিওতে। আর দূর্গা রূপে কে থাকছেন সেটা আগেই জানানো হয়েছে। তবে শিবের চরিত্রে দিব্যজ্যোতি দত্তকে দেখে কিছুটা হলেও চমকে গিয়েছেন দর্শকেরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আসলে বিনোদনের চ্যানেলে প্রিয় ধারাবাহিকের নায়ক ও নায়িকাদের দেবী-দেবতার রূপে ডকের জন্য বেশ উৎসুক থাকেন দর্শকেরা। তাই প্রিয় তারকাদের বিশেষ কিছু চরিত্র দেওয়া হয়। অবশ্য জলসার মত জি বাংলাতেও মহিষাসুরমর্দিনী স্পেশাল পোগ্রামের আয়োজন করা হয়েছে। সেখানে টলিপাড়ার আরেক জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে দেখা যাবে দুর্গার চরিত্রে। সাথে সিরিয়ালের চেনা তারকারাও থাকবেন এই অনুষ্ঠানে।

আরও পড়ুনঃ রবিবার আচমকাই ইস্তফা ঘোষণা মুখ্যমন্ত্রীর, কে হবে রাজ্যের পরবর্তী মুখ্যমন্ত্রী?

টিভি চ্যানেল ছাড়াও অনলাইনের যুগে প্রথমবার OTT তেও আসছে মহালয়া। হ্যাঁ ঠিকই দেখছেন। আজকাল যেখানে অনেকেই সিরিয়াল থেকে সিনেমা দেখার জন্য মোবাইলের ওটিটিকেই বেছে নিয়েছেন তাদের জন্য ওটিটি স্পেশাল ‘মহিষাসুরমর্দিনী’ পোগ্রামও হবে। যেখানে  রাজনন্দিনী পালকে দেখা যাবে দেবী দূর্গা রূপে। তাই এবছর রেডিও, টিভি থেকে শুরু করে ওটিটি তিন জায়গায় মহালয়ার অনুষ্ঠান দেখা ও শোনার সুযোগ মিলতে পারে।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X