Ke Prothom Kache Esechhi last shooting mohona maity radhika cry got emotional

শেষ শুটিংয়ে মন খারাপ, একেঅপরকে জড়িয়ে ধরে কাঁদল মা-মেয়ে! ভাইরাল ভিডিও দেখে চোখে জল দর্শকদের

পার্থ মান্নাঃ দুপুর গড়িয়ে বিকেল নামলেই বাঙালিরা টিভির সামনে হাজির হয়ে যায় পছন্দের সিরিয়াল দেখার জন্য। এমনই একটি জনপ্রিয় মেগা হল জি বাংলার ‘কে প্রথম কাছে এসেছি’। গল্পে মোহনা মাইতি ও সায়ন বসুকে দেখা যাচ্ছে জুটি হিসাবে। অবশ্য গল্পের কেন্দ্রবিন্দু ‘মিহি’, এই চরিত্রে দেখা যাচ্ছে শিশুশিল্পী রাধিকা কর্মকারকে। তবে দুঃখের বিষয় হল এবার শেষ হচ্ছে কে প্রথম কাছে এসেছি।

শেষ হচ্ছে ‘কে প্রথম কাছে এসেছি’

সমাজের হাজারো লোকের কথা, অপমান গঞ্জনা শোনার পরেও কিভাবে একজন সিঙ্গেল মা তাঁর সন্তানকে বড় করে তোলে সেই কাহিনী নিয়েই শুরু গল্পের। ছোট্ট মিহিই ছিল তার দুনিয়া। পরবর্তীকালে অফিসের বস ঋকদেব তাঁর প্রেমে পড়ে ও বিয়েও করে। এরপর নানা বাঁধার সম্মুখীন হওয়া আর তার থেকে বেরোনো নিয়েই চলছিল কাহিনী। কিন্তু এবার হল ছন্দপতন। সত্যিই শেষ হচ্ছে কে প্রথম কাছে এসেছি। ইতিমধ্যেই শেষ শুটিংও হয়ে গিয়েছে।

লাস্ট শুটিংয়ে মোহনাকে জড়িয়ে কাঁদল ছোট্ট ‘মিহি’

সিরিয়ালের শেষ দিনের শুটিংয়ের বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মোহনাকে জাগিয়ে ধরে কাঁদছে ছোট ‘মিহি’ অর্থাৎ রাধিকা। এরপর একে একে বাকি তারকারাও জড়িয়ে ধরে আদর করেছেন তাকে। ভিডিও দেখে সকলেই কমবেশি ইমোশনাল হয়ে পড়েছেন।

আসলে একটা মেগা শুরু হওয়ার পর থেকে ধীরে ধীরে পরিবারের মত হয়ে যায় গোটা টিম। প্রতিদিনের কাজের জন্য ফ্লোরে আসা হলেও সেটাই হয়ে ওঠে কাজ, কাজ শেষে আড্ডা, হই হুল্লোড় আর মজা করার জায়গা। তাই শেষ পর্বে মন খারাপ যে হবে সেটা খুবই স্বাভাবিক। তবে আজকাল টিআরপি না থাকলে যেকোনো সিরিয়ালই শেষ হয়ে যাচ্ছে কয়েক মাসের মধ্যেই।

প্রথম থেকেই যে কে প্রথম কাছে এসেছি খুব ভালো ফল করেছে টিআরপি তালিকায় তেমনটা নয়। তবে বিগত কয়েক সপ্তাহে হু হু করে নেমেছে পয়েন্ট। শেষ প্রকাশিত তালিকায় নবমস্থানে ছিল ধারাবাহিকটি। তাই দর্শকদের বিদায় জানাতে চলেছে মিহি ও মধুবনীর কাহিনী।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X