19th September Target Rating Point list of Bengali serials Geeta LLB first see Complete TRP List

কোর্টে মুখ চালিয়েই কাঁপাচ্ছে গীতা LLB! ফুলকি না পর্ণা কে হল বেঙ্গল টপার? দেখুন TRP তালিকা

পার্থ মান্নাঃ বৃহস্পতিবার মানেই দর্শকদের হার্টবিট কিছুটা হলেও বেড়ে যায়। কারণ এই দিনেই যে বাংলা সিরিয়ালের টার্গেট রেটিং পয়েন্টের তালিকা (Target Rating Point) প্রকাশ্যে আসে। জি বাংলা হোক বা ষ্টার জলসা যেকোনো চ্যানেলের ধারাবাহিকের ভবিষ্যত নির্ভর করে এই টিআরপি 9TRP List) পয়েন্টের উপরেই। সেরা দশের মধ্যে নাম থাকলে ভালো, না হলেই সমূহে বিপদ! শুধুমাত্র টিআরপির কারণেই একাধিক ভালো গল্পের মেগাও বন্ধ হয়েছে। তবে এসপ্তাহের বেঙ্গল টপার হল কে?

সদ্য প্রকাশিত টিআরপি তালিকা অনুযায়ী এবারে সবাইকে টেক্কা দিয়ে বাজিমাত করেছে ‘গীতা LLB’। অবশ্য হবে নাই বা কেন, শ্বশুরের বিরুদ্ধে মামলা হওয়ায় যেভাবে কোর্টে লড়াই করছে সেটা সত্যিই দেখার মত। তাই এসপ্তাহে ৭.৩ টিআরপি সহ বাংলার সেরা সিরিয়াল হয়ে গিয়েছে গীতা LLB। অবশ্য খুব একটা পিছিয়ে নেই জি বাংলার ফুলকি। এবারের তালিকায় ৭.১ পেয়ে দ্বিতীয় স্থান দখল করেছে রোহিত স্যার ও ফুলকির কাহিনী।

Bengali Serial Target Rating Point List Katha Serial Became Bengal Topper See Complete TRP List

এদিকে বিয়ের পর সুইটিকে টাইট দেওয়া থেকে ফুলসজ্জ্যার ধামাকা পর্বের জেরে সৃজন-পর্ণার কাহিনীও জোরদার পারফর্ম করেছে। এসপ্তাহে ৬.৯ পয়েন্ট সহ তৃতীয় স্থানে রয়েছে নিম ফুলের মধু। তারপর চতুর্থ স্থানে একইসাথে রয়েছে কথা ও উড়ান দুই মেগা। দুজনেই ৬.৮ পয়েন্ট পেয়েছে। আর পঞ্চমস্থানে রয়েছে জি বাংলারই আরেক মেগা কোন গোপনে মন ভেসেছে। শ্বেতা ও রণজয়ের সিরিয়ালটি এবারে ৬.৪ পয়েন্ট পেয়েছে। চলুন এবার একনজরে দেখে নেওয়া যাক সেরা দশ ধারাবাহিকের তালিকা ও তাদের প্রাপ্ত টিআরপি।

সেরা দশ সিরিয়ালের TRP তালিকাঃ (Bengali Serial Target Rating Point List)

গীতা LLB – 7.3
ফুলকি – 7.1
নিম ফুলের মধু – 6.9
কথা, উড়ান – 6.8
কোন গোপনে মন ভেসেছে – 6.4

জগদ্ধাত্রী, রোশনাই – 6.3
শুভ বিবাহ – 6.1
বঁধুয়া – 5.9
মিঠিঝোরা – 5.4
ডায়মন্ড দিদি জিন্দাবাদ – 5.2

আরও পড়ুনঃ শেষ শুটিংয়ে মন খারাপ, একেঅপরকে জড়িয়ে ধরে কাঁদল মা-মেয়ে! ভাইরাল ভিডিও দেখে চোখে জল দর্শকদের

এছাড়াও অনুরাগের ছোঁয়া ও হরগৌরী পাইস হোটেল একসাথে ৪.৯ পয়েন্ট পেয়েছে। এদিকে টিআরপি কমে যাওয়ায় শেষের পথে ‘কে প্রথম কাছে এসেছি’। ইতিমধ্যেই সিরিয়ালের শেষ শুটিং হয়ে গিয়েছে। শেষ দিনে একেঅপরকে জড়িয়ে কেঁদে ভাসিয়েছে মিহি ও মধুবনী। যা দেখে দর্শকদের চোখেও জল এসেছে। সিরিয়াল ছাড়া রিয়েলিটি শোয়ের কথা বলতে গেলে দিদি নাম্বার ১ এর সানডে ধামাকা পেয়েছে ৪.০ পয়েন্ট। আর সারেগামাপা পেয়েছে ৫.০ পয়েন্ট।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X