Star Jalsha Serial Bodhua Ending Soon

TRP কমতেই মাত্র ৭ মাসে বন্ধের পথে জনপ্রিয় মেগা! পুজোর আগেই মন খারাপ জলসার দর্শকদের

পার্থ মান্নাঃ টিআরপি কমলে বিদায় নিতে হবে, এটাই রীতি হয়ে গিয়েছে বর্তমান বাংলা সিরিয়ালের দুনিয়ায়। এছাড়া যদি এক বা একাধিক নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসে তাহলেও বুঝতে হবে কোনো একটি মেগা শেষ হচ্ছে। আবারও একবার এই থিওরি প্রমাণিত হল। কম টিআরপির জেরে জনপ্রিয়তা সত্ত্বেও মাত্র ৭ মাসে বন্ধ হচ্ছে ষ্টার জলসার এক সিরিয়াল।

আসছে এক জোড়া নতুন সিরিয়াল

কিছুদিন আগেই ষ্টার জলসার অফিসিয়াল সোশ্যাল মিডিয়াতে দুটি নতুন মেগার প্রোমো ভিডিও প্রকাশ্যে এসেছে। সিরিয়ালগুলির নাম দুই শালিক ও রাঙ্গামতি তীরন্দাজ। তখন থেকেই দর্শকদের মনে খটকার শুরু যে হয়তো কোনো একটি মেগাক শেষ করে তার বদলে স্লট দেওয়া হবে। হলও ঠিক তাই! শেষ হচ্ছে রেজওয়ান রব্বানি শেখ ও জ্যোতির্ময়ীর ‘বঁধুয়া’।

যারা নিয়মিত ধারাবাহিকটি দেখছেন তারা জানান, ছোটবেলায় পরিচিতের হাতেই যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল পেখমকে। পরবর্তীকালে স্বামী পাশে দাঁড়াতে তাকে শাস্তি দিয়েছে সে। এরপর সকলের ধারণা মারা গিয়েছে পেখম। কিন্তু সেটা আসলে হয়নি বরং ঝুমুর হয়ে আবিরের জীবনে ফিরে এসেছে পেখম। ধীরে ধীরে আগের সমস্ত কথা মনে পড়তে শুরু করেছে তার। কিন্তু এতকিছুর পরেও টিআরপি ধরে রাখতে ব্যর্থ সিরিয়ালটি।

শুটিং শেষ, কবে হবে শেষ পর্বের সম্প্রচার?

তাই চ্যানেলের পক্ষ থেকে ‘বঁধুয়া’ শেষ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতিমধ্যেই শেষ শুটিং সম্পন্ন হয়েছে। ২২ শে সেপ্টেম্বর অর্থাৎ গত রবিবারেই শেষ পর্বের শুটিং হয়ে গিয়েছে। এদিনে বিদায় বেলায় আবেগঘন হতে দেখা গিয়েছে সিরিয়ালের তারকাদের। জানা যাচ্ছে, আগমনী ২৮শে সেপ্টেম্বরই সম্প্রচারিত হবে বঁধুয়ার শেষ এপিসোড। অর্থাৎ এরপরেই শুরু হবে নতুন মেগা।

আরও পড়ুনঃ দিন দিন কমছে জনপ্রিয়তা, এক ধাক্কায় বন্ধ হবে একাধিক সিরিয়াল? স্পষ্ট জবাব দিল চ্যানেল কর্তৃপক্ষ

প্রসঙ্গত, যে নতুন দুটি নতুন মেগার প্রোমো প্রকাশ্যে এসেছে তার মধ্যে ‘দুই শালিক’ দুই বোনের গল্প বলবে যেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে তিতিক্ষা দাস ও নন্দিনী দত্তকে। গল্পে একজন ক্যারাটে কিড হলে আরেকজন একেবারেই গোবেচারা। অন্যদিকে ‘রাঙ্গামতি তীরন্দাজ’ গল্পে দেখা যাবে নবাগত অভিনেত্রী মনীষা মন্ডলকে। আদিবাসী সম্প্রদায়ের মেয়ে কিভাবে অলিম্পিক জয় করবে সেই কাহিনী তুলে ধরা হবে। তবে বঁধুয়া শেষ হলে তার জায়গা কে নেবে সেটা এখনও জানা যায়নি।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X