Vi launched 4 value recharge plans under rs 200

দৌড়ে দৌড়ে আসবে গ্রাহক! একটা দুটো নয় ২০০ টাকারও কমে ৪টে রিচার্জ আনল Vi

পার্থ মান্নাঃ একটা সময় ফোন ছাড়াও দিব্যি কাজ চলে যেত। কিন্তু এখন সেটা একপ্রকার অসম্ভব, কাজের সূত্রে হোক বা প্রিয়জনের সাথে যোগাযোগ রাখার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ স্মার্টফোন। তবে মুশকিল হল সময়ের সাথে সাথে স্মার্টফোনের রিচার্জের দাম বেড়েই চলেছে। গত জুলাইতে একধাক্কায় ২৫% বেড়েছে দাম অথচ সার্ভিস সেভাবে বাড়েনি। যার জেরে গ্রাহকদের অনেকেই Vi, Airtel ও Jio ছেড়ে BSNL এ পালাচ্ছিল। তাই এবার গ্রাহক আকর্ষণ করতে ২০০ টাকারও কমে একঝাঁক রিচার্জ প্ল্যান লঞ্চ করল ভোডাফোন-আইডিয়া বা Vi।

সস্তার রিচার্জ প্ল্যান লঞ্চ করল Vi

বর্তমানে ফোনের ইনকামিং কল ও আউট গোয়িং কল চালু রাখার জন্য ভ্যালিডিটি রিচার্জ করতে হয়। আনলিমিটেড কল ও ডেটা সমেত সেই রিচার্জের দাম প্রায় ২৪৯ বা ২৯৯ টাকা হয়ে যায়। অথচ অনেকেই ইন্টারনেট ডেটা ব্যবহারই করেন না। তাই এবার কম দামের রিচাজের প্ল্যান লঞ্চ করা হল যাতে গ্রাহকেরা নিজেদের পছন্দের যে কোনো রিচার্জ করেই সার্ভিস চালু রাখতে পারে।

Vi Rs 99 এর প্ল্যানের সুবিধা

আপনি যদি এই রিচার্জটি করেন তাহলে ৯৯ টাকার টকটাইম দেওয়া হবে। যেকোনো নেটওয়ার্কে ফোন করলে টকটাইম থেকে ২.৫ পয়সা প্রতি সেকেন্ডে চার্জ করা হবে। একইসাথে ২০০এমবি ডেটা ও ১৫ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। তবে এই প্ল্যানে কোনো SMS এর সুবিধা নেই। তাই SMS আসলেও পাঠানো যাবে না।

Vi Rs 155 এর প্ল্যানের সুবিধা

আগের প্ল্যানটির থেকে অনেকটাই বেশি সুবিধা পাওয়া যাবে এই রিচার্জে। এক্ষেত্রে কলিং থাকবে আনলিমিটেড। একইসাথে ১ জিবি হাইস্পীড ডেটা পাওয়া যাবে। এমনকি SMS এর সুবিধাও মিলবে। ১৫৫ টাকার রিচার্জের সাথে মোট ৩০০টি SMS ফ্রি থাকবে। আর এই প্ল্যানের ভ্যালিডিটি থাকবে ২০ দিন।

Vi Rs 179 এর প্ল্যানের সুবিধা

১৫৫ টাকার প্ল্যানের মতোই এই প্ল্যানে ১ জিবি ডেটা ৩০০ ফ্রি SMS ও আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। তবে এক্ষেত্রে ভ্যালিডিটি একটু বেশি মিলবে। ১৭৯ টাকার রিচার্জে আপনি ২৪ দিনের বৈধতা পাবেন।

Vi Rs 189 এর প্ল্যানের সুবিধা

২০০ টাকার নিচে সবচেয়ে ভ্যালু অফার হল এই রিচার্জটি। যেখানে ১ জিবি ডেটা পাওয়া যাবে সাথে আনলিমিটেড কলিং ও ৩০০ টি ফ্রি SMS ও থাকবে। তবে এই প্ল্যানের বৈধতা থাকবে ২৬ দিনের জন্য।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X