Jagaddhatri Serial Jyas injured in Malas wedding

কৌশিকীকে বাঁচাতে গিয়ে মৃত্যুর মুখে গর্ভের সন্তান! TRP পেতে ধামাকা পর্ব ‘জগদ্ধাত্রী’র, রইল ভিডিও

পার্থ মান্নাঃ জি বাংলার জনপ্রিয় সিরিয়ালের তালিকা জগদ্ধাত্রী (Jagaddhatri) এর নাম একেবারে শুরুতেই আসবে। পেশায় একজন নামি গোয়েন্দা হলেও নিজের ফ্যামিলির জন্য সর্বদায় হাজির থাকে সে। ওয়ার্ক লাইফ ব্যালেন্স একেবারে সঠিকভাবে বজায় রেখেছে জ্যাস স্যান্নাল। যদিও আগের মত টিআরপি নেই, তবে দুবছর পেরিয়ে এখনও টিআরপি লিস্টে সেরা পাঁচেই দেখা যায় জগদ্ধাত্রীকে।

যারা নিয়মিত দর্শক তারা জানেন, বর্তমানে ধারাবাহিকে চলছে কাকলি দেবী ও মালা এর পর্দা ফাঁস করার ঢামাকদার পর্ব। বোন মেহেন্দির সংসারকে বাঁচাতে কোমর বেঁধেছে জ্যাস অর্থাৎ জগদ্ধাত্রী। আর তার সাথেই রয়েছে কৌশিকী মুখার্জীও। অবশ্য কাকলি, উৎসব কিংবা দিব্যা সেন এরাও কম যায় না, আগে থেকেই রাস্তা থেকে জ্যাসকে সরানোর ছক কষতে শুরু করে দিয়েছে।

জগদ্ধাত্রী সিরিয়ালে বড় টুইস্ট

সম্প্রতি জি বাংলার পক্ষ থেকে জগদ্ধাত্রী সিরিয়ালের নতুন প্রোমো শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে বন্ধুকের নিশানায় রয়েছে কৌশিকী। মালার বিয়ে চলাকালীনই কৌষিকীকে প্রাণে মারতে উদ্ধত। তবে ছেড়ে দেওয়ার পাত্রী জগদ্ধাত্রী নয়। বন্ধুকে হাতে তুলবে না কথা দিলেও পরিবারের বিপদে সে থেমে থাকেনি। বরং নিজের বন্ধুকে থেকে সোজা গুলি চালিয়েছে তার দিকে। কিন্তু এরপরেই দেখা যাচ্ছে কৌশিকী মুখার্জীকে বাঁচাতে গিয়ে নিজেই আহত হয়েছে জগদ্ধাত্রী।

কারণ যখন দুষ্কৃতীকে গুলি করল তারপরেই পিছন থেকে কেউ একটা মোটা কাঠ দিয়ে জগদ্ধাত্রীকে মারে। তারপরই পেটে হাত দিয়ে মাটিতে লুটিয়ে পড়েছে জগদ্ধাত্রী। যা দেখে রীতিমত চমকে গিয়েছেন দর্শকেরা। তবে কি জগদ্ধাত্রী মারা যাবে? নাকি আবারও সুস্থ হয়ে আসল অপরাধীদের ধরে কাকলি ও মালার পর্দা ফাঁস করে দেবে? এর উত্তর আগামী দিনের এপিসোডেই পাওয়া যাবে।

প্রসঙ্গত, শেষ প্রকাশিত টিআরপি তালিকা অনুযায়ী ষষ্ঠ স্থানে ছিল জগদ্ধাত্রী। ৬.৩ পয়েন্ট সহ ষ্টার জলসার মেগা রোশনাইয়ের সাথেই দেখা গিয়েছিল সিরিয়ালের নাম। তবে আশা করা হচ্ছে এসপ্তাহে ধামাকা পর্বের জেরে টিআরপি বাড়বে। অবশ্য রাত পোহালেই নতুন টিআরপি তালিকা প্রকাশ্যে আসবে, তাহলেই বোঝা যাবে জনপ্রিয়তা কতটা বাড়ল।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X