Bakul Kotha Actress Ushasi Roy Comeback in TV Serial after 4 years

৪ বছর পর কামব্যাক! ছোটপর্দায় ফিরছেন ‘বকুল কথা’ খ্যাত ঊষসী, দেখা যাবে এই চ্যানেলে

পার্থ মান্নাঃ বিকেল গড়িয়ে সন্ধ্যা নামতেই টেলিভিশনের সামনে হাজির হয়ে যান কমবেশি সকলেই। এই সময়েই তো সম্প্রচারিত হয় পছন্দের ধারাবাহিকগুলি। যদিও আজকাল টিআরপি না থাকলে একটা মেগা খুব বেশি দিন চলে না। তবে কিছু গল্প এমন থাকে যা মনে গেঁথে যায়। বিশেষ করে গল্পের চরিত্ররা মনে থেকে যায়। এমনই একটি চরিত্র ছিল ব্যাকুল কথা সিরিয়ালের ‘বকুল’। নায়িকা হিসাবে উষসী রায়ের অভিনয় সত্যিই প্রশংসনীয় ছিল।

একসময় ‘মিলন তিথি’ সিরিয়ালের হাত ধরে ষ্টার জলসায় দেখা গিয়েছিল তাকে। তারপর বকুল কথা ধারাবাহিকে ব্যাপক জনপ্রিয়তা মিলেছে। গল্পে টম বয় গোছের চরিত্রে দেখা গিয়েছিল তাঁর। বিপরীতে নায়ক হিসাবে ছিলেন হ্যান্ডসাম নায়ক হানি বাফানা। দুজনের অন স্ক্রিন কেমিস্ট্রি বেশ জমেছিল। যে কারণে সিরিয়ালের টিআরপিও ছিল বেশ হাই। এই সিরিয়াল  শেষ হওয়ার পর ‘প্রথমা কাদম্বিনী’তে দেখা গিয়েছিল তাকে। কিন্তু তারপর থেকেই আর সেভাবে দেখা যায়নি।

Ushasi Roy

অভিনেত্রীর ভক্তদের দীর্ঘদিন ধরেই প্রশ্ন ছিল যে কবে আবার কামব্যাক করছেন তিনি? তাছাড়া কেনই বা নতুন মেগাটে নতুন ভাবে দেখা মিলছে না তাঁর? আসলে ব্যাক টু ব্যাক মেগা সিরিয়ালে কাজের পর নিজের জন্য একটু সময় চেয়েছিলেন তিনি। তাছাড়া ছোটপর্দার বাইরে বড় পর্দা অর্থাৎ টলিউডের সিনেমা থেকে ওটিটি প্লাটফর্মে ওয়েব সিরিজেও কাজের ইচ্ছা ছিল অভিনেত্রীর। ইতিমধ্যে সেই ইচ্ছা পূরণও হয়েছে সিনেমা থেকে ওয়েব সিরিজে দেখা গিয়েছে উষসীকে।

তবে সম্প্রতি সুখবর মিলেছে দর্শকদের জন্য। প্রায় চার বছর পর আবারও ছোটপর্দায় ফিরতে চলেছেন উষসী। যদিও অফিসিয়াল খবর এখনও প্রকাশ্যে আসেনি। তবে সূত্রমতে ষ্টার জলসারই নতুন একটি মেগাতে দেখা যাবে তাকে। গল্পে নায়িকা হিসাবেই দেখা যাবে উষসী রায়কে। তাই আরও একটি নতুন মেগা আসছে ধরে নেওয়া যেতেই পারে। এখন অপেক্ষা প্রোমো ও সিরিয়ালের নাম প্রকাশ্যে আসার।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X