Get Poco M6 5G smartphone under Rs 5000 from Flipkart Sale

50MP ক্যামেরা, 6.79″ FHD+ ডিসপ্লে, মাত্র ৫০০০ টাকায় পেতে পারেন Poco M6, দেখুন কিভাবে

উৎসবের মরসুমে নতুন 5G স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য সুখবর আছে! POCO-এর নতুন 5G স্মার্টফোন POCO M6 রীতিমত অবিশ্বাস্য দামে পাওয়া যাচ্ছে। একদিকে পুজোর আগে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে সেল আর সাথে অফারের সুবিধা নিয়ে এই ফোনটি আপনি পেতে পারেন ৫০০০  টাকারও কমে! ভাবছেন কিভাবে? চলুন তাহলে জেনে নেওয়া যাক কিভাবে ৫ হাজারের কমে Poco M6 কিনতে পারবেন আপনি।

POCO M6 স্মার্টফোনের ফিচার্স

POCO M6 স্মার্টফোনটি মোট 3টি ভেরিয়েন্ট এবং কালার অপশনে উপলব্ধ। এতে 6.79 ইঞ্চির FHD+ ডিসপ্লে রয়েছে, যেটা চমৎকার ভিজুয়াল এক্সপিরিয়েন্স দেবে। স্মার্টফোনটিতে একটি শক্তিশালী ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে, যেখানে 50MP প্রাইমারি ক্যামেরা এবং 2MP ডেপথ সেন্সর রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে 8MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে, যা আপনার প্রতিটি মুহূর্তকে জীবন্ত করে তুলবে।

বড় ব্যাটারি পাওয়ারের জন্য POCO M6-এ 5000mAh ব্যাটারি রয়েছে, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া সাইড-মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, 3.5 মিমি হেডফোন জ্যাক ও মাইক্রোএসডি কার্ড স্লটও আছে। সব মিলিয়ে বাজেটের মধ্যে একটা দুর্দান্ত ফোন খুঁজলে এটাই হতে পারে পারফেক্ট ফোন।

কিভাবে ৫০০০ টাকার কমে মিলবে Poco M6?

POCO M6 (5G) স্মার্টফোনের সাধারণ মূল্য 11,999 টাকা, তবে Flipkart-এর Big Billion Days Sale-এর জন্য রয়েছে 33% ডিসকাউন্ট। যার ফলে আপনি এটি কিনতে পারবেন মাত্র 7999 টাকায়। এছাড়াও, যদি আপনি আপনার পুরানো মোবাইল ফোন এক্সচেঞ্জ করেন, তাহলে পাবেন 2250 টাকার পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট।

এছাড়াও ফ্লিপকার্ট অ্যাক্সিস ক্রেডিট কার্ড ব্যবহার করে 763 টাকার অতিরিক্ত ছাড়ও পাবেন। অর্থাৎ এক্সচেঞ্জ এবং কার্ড অফারগুলোর মাধ্যমে আপনি মাত্র 4986 টাকায় POCO M6 স্মার্টফোনটি আপনার হাতে তুলে নিতে পারবেন। তবে মনে রাখবেন, এক্সচেঞ্জ করার আগে আপনার পুরানো ফোনের কন্ডিশন চেক করা হবে। সব ঠিকঠাক হলে তবেই এই অবিশ্বাস্য দামে ফোনটি পেয়ে যাবেন।

Partha Sarathi Manna

Partha Sarathi Manna

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিষয়ে স্নাতক, রয়েছে রামকৃষ্ণ মিশন থেকে অ্যাডভান্স মাল্টিমিডিয়া ডিগ্রি। পড়াশোনা শেষে বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতার সাথে যুক্ত। ডিজিটাল মিডিয়াতে কর্মজীবন শুরু ২০২০ সালে। বিনোদন, লাইফস্টাইল, টেকনোলজি থেকে ভ্রমণ সম্পর্কে লিখতে দক্ষ। তবে পড়াশোনা বিষয়ক লেখালিখিতেও বেশ আগ্রহী। কাজের বাইরে সিনেমা বা ওয়েব সিরিজ দেখতে, ঘুরতে যাওয়াই নেশা মেল - [email protected]

X